Press "Enter" to skip to content

ছোটা মোদী!! প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের মতো সাজে এক বাচ্চাকে দেখে যা করলেন জানলে আপনিও অবাক হবেন।

গুজরাট নির্বাচনকে কেন্দ্র করে কয়েকমাস আগে সমস্থ রাজনৈতিক দলগুলি খুবই উৎসাহিত ছিল।সেইসময় নরেন্দ্র মোদীজিও এই নির্বাচন নিয়ে উৎসাহিত ছিলেন কারণ তিনি জানতেন যে গুজরাট থেকে তিনি আবার সমর্থন পাবেন এবং অবশ্যই ভালো ফল করবেন। আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির সভার কথা যদি বলা হয় তাহলে তো কিছু না কিছু নতুনত্ব দেখা যাবে এটা নিশ্চিত।

সে মতো গুজরাট নির্বাচন প্রচারের ওই সভায় এমন কিছু ঘটেছিল যা প্রধানমন্ত্রীর সরল এবং ভাবনাত্মক দৃষ্টিভঙ্গির প্রকাশ করে। আসলে সভার নেতা মন্ত্রীরা যখন মঞ্চ থেকে ভাষণ দিচ্ছিলেন সেই সময় একটা বাচ্চাকে মঞ্চে নিয়ে আসা হয়। সেই বাচ্চাটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির মতো করেই পোশাক পরিহন করেছিলেন এবং মোদীজির মতোই তাকে দেখতো লাগছিলো। সেই বাচ্চাকে দেখেই মোদীজি আদর করে কাছে টেনে নেন যা দেখে উপস্থিত দর্শকেরা হাততালি দিতে শুরু করে।

ভিডিওতে দেখতে পাবেন যে একটা বাচ্চা সাদা দাঁড়ি লাগিয়ে এবং মোদীজির মতো করে কুর্তা ও চশমা পরে সভায় উপস্থিত হয়। মোদীজি সেই বাচ্চাকে কাছে টেনে নিয়ে জনগণকে হাত দেখিয়ে অভিনন্দন করতে বলেন যা দেখে উপস্থিত দর্শকগণ আরো উৎসাহিত হয়ে পড়েন।[sg_popup id=”1″ event=”onload”][/sg_popup]

 

 

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.