Press "Enter" to skip to content

জওয়ানদের শ্রদ্ধাঞ্জলি সভায় ছবি তোলা নিয়ে বিপত্তি! হাতাহাতিতে জড়িয়ে পড়ল শাসক দলের কর্মীরা

আজমেরঃ লাদাখে (Ladakh) ভারত- (India-China) বর্ডারে ভারতীয় জওয়ানদের ( Army) সর্বোচ্চ বলিদানের পর শুক্রবার রাজস্থান () একটি স্মরণ সভার আয়োজন করে। রাজস্থান কংগ্রেসের তরফ থেকে গোটা রাজ্যে শুক্রবার ধরনা দিয়ে জওয়ানদের শ্রদ্ধাঞ্জলি দেওয়া হয়।

আরেকদিকে, এই শ্রদ্ধাঞ্জলি দেওয়া নিয়ে রাজস্থানের আজমেরে এমন এক ঘটনা ঘটে যায়, যেটা মানুষের চর্চার বিষয় হয়ে দাঁড়ায়। শ্রদ্ধাঞ্জলি সভায় কংগ্রেসের কর্মীরা একে অপরের সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। আর এই হাতাহাতির প্রধান কারণ হল শ্রদ্ধাঞ্জলি সভায় ছবি তোলা নিয়ে। শ্রদ্ধাঞ্জলি সভায় ছবি তোলানো নিয়ে কংগ্রেসের কর্মীরা গালাগালি দেত্তয়া শুরু করে দেয়। ঝামেলা এতটাই বেড়ে যায় যে, দুই পক্ষের মধ্যে লাথি, ঘুষি চলে দেদার। খুব কষ্টে দুই পক্ষের মধ্যে হওয়া ঝগড়া থামায় উপস্থিত লোকজন।

জানিয়ে দিই, এই ঘটনা জেলার পদাধিকারদের সামনেই ঘটে। আজমেরে কংগ্রেসের তরফ থেকে শুক্রবার জওয়ানদের শ্রদ্ধাঞ্জলি দেওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর সেই অনুষ্ঠানে কংগ্রেস কর্মী সামসুদ্দীন আর সোনা ধনবানীর মধ্যে ছবি তোলা নিয়ে তর্ক শুরু হয়ে যায়।

এই ঘটনার কথা স্বীকার করে আজমের কংগ্রেসের সভাপতি বিজয় জৈন বলেন, দুই কর্মী কোন পদে নেই কিন্তু এরা যা করেছে সেটা নিন্দনীয়। আর দুজনের বিরুদ্ধেই পদক্ষেপ নেওয়া হবে।