Press "Enter" to skip to content

জঙ্গিদের হাত থেকে বাঁচিয়ে আমেরিকাকে সুরক্ষিত করতে ট্রাম্পকে সমর্থন লাদেনের ভাইজির


নয়া দিল্লীঃ বিশ্বের কুখ্যাত জঙ্গি তথা আল-কায়দার প্রধান ের (Osama bin Laden) ভাইজি আমেরিকার () রাষ্ট্রপতি ে বর্তমান রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) সমর্থন করেছেন। লাদেনের ভাইজি নূর বিন লাদিন (noor bin laden) বলেন, বিদেন ক্ষমতায় আসলে আমেরিকায় ৯/১১ এর মতো আবারও হামলা হতে পারে। নূর বলেন, আমেরিকাকে সুরক্ষিত ডোনাল্ড ট্রাম্প করতে পারবেন, বিডেন না।

নূর বিন লাদিন একটি সাক্ষাৎকারে আমেরিকার রাষ্ট্রপতি পদপ্রার্থী বিডেনকে আক্রমণ করেন। উনি বলেন, আমেরিকা বামপন্থী সরকার চায় না, সরকার গঠন হলে বৈষম্য ি পাবে। নূর বিন লাদিন নিজের জঙ্গি চাচা ওসামা বিন লাদেনের পদবীকে পরিবর্তন করে লাদিন করেছেন। উনি বলেন, আমেরিকায় যখন বারাক ওবামা আর জো বিডেনের সরকার ছিল, তখন ISIS এর প্রভাব বাড়ে আর সেটা ইউরোপ পর্যন্ত পৌঁছায়।

লাদিন বলেন, আমি ডোনাল্ড ট্রাম্পের সমর্থন করি। নূর বলেম ট্রাম্পের শাসনেই আমেরিকা সুরক্ষিত আছে। কারণ ট্রাম্প সরকার দেশকে বিদেশী শত্রুদের হাত থেকে রক্ষা করেছে আর সন্ত্রাসবাদের উপর জোরদার প্রহার করেছে। ডোনাল্ড ট্রাম্পকে আবারও ক্ষমতায় আনার দরকার। কারণ উনি শুধু আমেরিকার না, গোটা পশ্চিমি সভ্যতাকে বাঁচানোর জন্য প্রয়োজন।

উল্লেখ্য, বিশ্বের কুখ্যাত জঙ্গি ওসামা বিন লাদেনকে বারাক ওবামা সরকারের আমলে আমেরিকার ে ঢুকে মেরে আসে। সেই সময় আমেরিকার উপ রাষ্ট্রপতি জো বিডেন ছিলেন। আর বর্তমানে তিনি রাষ্ট্রপতি পদে ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী।

The post জঙ্গিদের হাত থেকে বাঁচিয়ে আমেরিকাকে সুরক্ষিত করতে ট্রাম্পকে সমর্থন লাদেনের ভাইজির first appeared on India Rag.