Press "Enter" to skip to content

জন্মদিনের শুভেচ্ছার বদলে প্রধানমন্ত্রীকে তুমুল কটাক্ষ নুসরতের, যোগ্য জবাব দিল নেটিজেনরা


কলকাতাঃ আজ প্রধানমন্ত্রী ৭১ তম জন্িন। আজ এই দিনে ভারতের সমস্ত রাজনৈতিক নেতারাই প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। ি সমস্ত দলের নেতা-নেত্রীরাই বিরোধিতা ভুলে আজ প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী, তৃণমূলের সাংসদ মহুয়া মৈত্র, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও এদিন প্রধানমন্ত্রী শুভেচ্ছা জানান।

কিন্তু আজকের এই দিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানোর বদলে কটাক্ষ করে শিরোনামে উঠে এলেন সদ্য মা হওয়া তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহান। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর জন্মদিনকে জাতীয় জুমলা দিবস হিসেবে আখ্যাও দিয়েছেন নুসরত জাহান।

টুইট করে তৃণমূলের সাংসদ লিখেছেন, ‘বয়স বাড়ার সঙ্গে বুদ্ধি বাড়ে। আশা করছি প্রধানমন্ত্রী এবার গিমিক ছেড়ে দেশের কোটি কোটি মানুষের উন্নয়নের জন্য কাজ করবেন।” নুসরত জাহান প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে লেখেন, ‘জাতীয় জুমলা দিবসে নরেন্দ্র মোদীজিকে শুভেচ্ছা।” তিনি নরেন্দ্র মোদীকে ট্যাগ করার পাশাপাশি একটি হ্যাশট্যাগও দিয়েছেন।

https://platform.twitter.com/widgets.js

প্রধানমন্ত্রীর জন্মদিনের দিনে তাঁকে এভাবে কটাক্ষ অনেকেই ভালো চোখে নেননি। অনেকের মতেই অন্তত কারও জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে না পারলে, তাঁকে কটাক্ষ করা উচিৎ নয়। অর্ণব রায়চৌধুরী নামের এক টুইটার ব্যবহারকারী নুসরত জাহানকে পাল্টা কটাক্ষ করে লিখেছেন, ‘এভাবেই কী একজনের জন্মদিনে শুভেচ্ছা জানানো হয়? এর থেকে বরং আপনি ওনাকে জন্মদিনে শুভেচ্ছা জানানোর বদলে ওনার সমালোচনাই করুন।” তবে শুধু অর্ণবই নয়, অনেকেই নুসরত জাহানের এমন কাজের বিরোধিতা করেছেন।