Press "Enter" to skip to content

জল্পনা উস্কে দিয়ে সরাসরি কেন্দ্র সরকারের নীতি নিয়ে বিস্ফোরক মন্তব্য অর্জুন সিংয়ের



ব্যারাকপুরঃ ভোট পরবর্তী হিংসা নিয়ে এর আগে ব্যারাকপুরের বিজেপি সাংসদ বলেছিলেন, আমাদের ১৮ টা সাংসদ আর ৭৭ জন বিধায়ক মিলে যদি আক্রান্ত কর্মীদের পাশে দাঁড়াতে না পারি তাহলে আমাদের দিয়ে দেওয়া উচিৎ। সেদিনের পর আবারও বিস্ফোরক এক মন্তব্য করে শিরোনামে উঠে এলেন এই দাপুটে সাংসদ। এবার তিনি কেন্দ্র সরকারের নীতি নিয়ে প্রশ্ন তুলে জল্পনা উস্কে দেন।

সাংসদ অর্জুন সিংহ বাড়ির সামনে বুধবার রাতে বোমাবাজি করার অভি ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। মধ্য রাতে অর্জুন সিংহের বাড়ির সামনে বোমাবাজি করে দুষ্কৃতীরা। এরপর গোটা এলাকায় আতঙ্ক ছড়ায়। অর্জুন সিংহ অভিযোগ করে বলেন যে, এই ঘটনার সঙ্গে তৃণমূল জড়িত।

বৃহস্পতিবার সকালে জগদ্দল থানায় এই বিষয়ে অভিযোগ দায়ের করেন অর্জুন সিংহ। ওনার অভিযোগের পর পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অর্জুন সিংহ অভিযোগ করে বলেন যে, তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করছে তৃণমূলের গুণ্ডারা। এরপর অর্জুন সিংহ কেন্দ্র সরকারের সমালোচনা করে বলেন, ‘কেন্দ্র শুধু আইনই দেখিয়ে যাচ্ছে, কাজের কাজ কিছুই করছে না। দিকে দিকে দলের কর্মীরা আক্রান্ত, তাঁদের বাড়িঘরে লুটপাট চালানো হচ্ছে। তবুও কেন্দ্র কিছু করছে না।” তিনি বলেন, বর্তমান বাংলার অবস্থা ১৯৪৭-র মতো হয়েছে।

ক্ষুব্ধ বলেন, বাড়ির সামনে CISF পাহারা দিচ্ছে, আর এরমধ্যেও বোমাবাজি চলছে। তাহলে আর নিরাপত্তা কোথায়? অর্জুন সিংহের এই মন্তব্যের পর রাজ্য বিজেপি থেকে শুরু করে কেন্দ্রীয় নেতৃত্ব আর কেন্দ্র সরকার চাপের মধ্যে রয়েছে। এখন দেখার বিষয় বারবার এমন বিস্ফোরক মন্তব্য করা অর্জুন সিংহের আগামী পদক্ষেপ কি হয়।