Press "Enter" to skip to content

জাকির নায়েকের বিরুদ্ধে কোমর বেঁধে নামছে ভারত সরকার, নেওয়া হবে কড়া পদক্ষেপ

নয়া দিল্লীঃ বিতর্কিত ইসলামিক উপদেশক ের () পিস টিভির () মোবাইল অ্যাপকে, নামের ইউটিউব চ্যানেল আর ফেসবুক পেজের বিরুদ্ধে বড়সড় পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি নিচ্ছে সরকার। স্বরাষ্ট্র মন্ত্রালয়ের সুত্র অনুযায়ী, ব্যান হওয়ার পরেও জাকির নায়েক দেশের ধর্ম বিশেষ যুব সমাজকে উস্কানি দিয়ে জেহাদি বানানোর চেষ্টা করছে। আইবির স্বরাষ্ট্র মন্ত্রালয়ে পাঠানো রিপোর্টে এই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে।

স্বরাষ্ট্র মন্ত্রালয়ের পিস টিভিকে ব্যান করার পর জাকির নায়েক দেশের সুরক্ষা এজেন্সি গুলোর থেকে বাঁচার জন্য, পিস টিভি মোবাইল অ্যাপ আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উস্কানি মূলক ভিডিও আপলোড করছে। সুত্র থেকে জানা যায় যে, সম্প্রতি স্বরাষ্ট্র মন্ত্রালয়ে IB, NIA আর অন্যান্য ইন্টেলিজেন্স এজেন্সির মিটিং হয়েছিল, সেখানে জাকির নায়েকের ভিডিও গুলোকে দেশের সাম্প্রদায়িক সৌহার্দ্যের জন্য বিপদ বলে গণ্য করা হয়েছিল।

সম্প্রতি জাকির নায়েক ইউটিউবে একটি বিতর্কিত ভিডিও পোস্ট করে বলেছে, ভারতে ৬০ শতাংশেরও কম হিন্দু আছে, আর সেই কারণে ভারতের সমস্ত মুসলিমদের এক হওয়া উচিৎ আর নিজেদের নেতা আর দলকে জয়ী করানো উচিৎ। এই বিষয়ে নজর রাখা আধিকারিক মিডিয়াকে জানায় যে, তিনি মিনিস্ট্রি অফ ইলেকট্রনিক মিডিয়া অ্যান্ড টেকনোলজিকে এই ঘটনার পরপেক্ষিতে কড়া পদক্ষেপ নেওয়ার কথা বলেছেন।