Press "Enter" to skip to content

জার্মানির বর, রাশিয়ার কনে! হিন্দু রীতি রেওয়াজ মেনে বিবাহ সম্পন্ন হলো ভারতে

[ad_1]

জার্মানির বর, রাশিয়ার কনে আর গুজরাতে বিয়ে- এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে। এই দুজন হিন্দু রীতি মেনে ভারতে (India) বিবাহ সম্পন্ন করেছে। ঘটনা গুজরাটের হিম্মতনগরের সরোদিয়া গ্রামে ঘটিত হয়েছে। পাত্র ক্রিস মুলার ও পাত্রী জুলিয়া উখভাকাটিনার বিয়ে মন্ত্রপাঠ ও বৈদিক রীতি রেওয়াজ মেনে সম্পন্ন হয়েছে।

এই বিয়ে নিয়ে এলাকার লোকজন এত উৎসাহিত ছিল যে দূর দুরান্তের গ্রামের লোকজন বিয়ে দেখতে উপস্থিত হয়েছিলেন। বিদেশী পাত্র পাত্রীর বিয়ে এক গ্রামে সম্পন হওয়ায় দৃশ্য দেখে গ্রামবাসীরা নিজেদের খুশি ব্যাক্ত করেছেন। প্রাপ্ত খবর অনুযায়ী, বর একজন ধনী ব্যবসায়ীর ছেলে। একই সাথে তিনি সিঙ্গাপুর স্থিত এক কোম্পানির সিইও।

ক্রিস জানিয়েছেন, তিনি যখন 23 বছরের ছিলেন সেই সময় থেকেই তার কাছে ধনসম্পত্তির অভাব ছিল না। তার বাড়িঘর গাড়ি সবকিছুই ছিল। তা সত্ত্বেও তার মন সবসময় হতাশ মনের নিরাশাপূর্ণ হয়ে থাকতো। এর পরেই তিনি সবকিছু ছেড়ে দিয়ে একটা স্পোর্টস কার নিয়ে বিশ্ব ভ্রমণে বেরিয়ে পড়েন।

কৃষ মিডিয়াকর্মীদের মুখোমুখি হয়ে আরও জানান যে তিনি বহু দেশ ভ্রমণ করেছেন। আর এই ভ্রমণের প্রাক্কালে তার সাথে জুলিয়ার এর সাক্ষাৎ হয়। ভিয়েতনামে তার পরিচয় ঘটে জুলিয়ারের সাথে এবং তারা একে অপরের কাছাকাছি আসতে শুরু করেন। ক্রিস আরও বলেন তিনি বিশ্বের সমস্ত মহাদেবের ভ্রমণ করেছেন কিন্তু ভারতের মতো সভ্যতা-সংস্কৃতি কোথাও পাননি। ক্রিসের কথায়- ” ভারত একটা ধার্মিক স্থান আর আমি এখানে বসবাস করতে পছন্দ করি।”

[ad_2]