Press "Enter" to skip to content

জিতেও মোহভঙ্গ, বিজেপি ছেড়ে তৃণমূলের পথে মুকুল রায়! সম্ভবত আজই প্রত্যাবর্তন


রাজ্যে হারের পর থেকেই বিজেপির নেতাদের বেসুরো হওয়ার পালা বাড়ছে। ইতিমধ্যে অনেক দলবদলু নেতাই বিজেপি ছেড়ে তৃণমূলে (TMC) যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। দীপেন্দু বিশ্বাস, সরলা মুর্মু, সোনালী গুহ’র মতো অনেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছে। যদিও, তৃণমূল এখনও কাউকেই ঘরে ফেরায় নি। আরেকদিকে, রাজ্য রাজনীতিতে বন্দ্যোপাধ্যায় আর অধিকারী পরিবারের পর চর্চায় থাকা রায় পরিবারকে নিয়ে তুমুল জল্পনার সৃষ্টি হয়েছে।

ইতমধ্যে মুকুল রায়ের (Mukul Roy) ছেলে শুভ্রাংশু রার দল ছাড়ার ইঙ্গিত দিয়েছেন। এছাড়াও বিজেপির বিধায়ক মুকুল রায়কে নিয়েও দিন কয়েক ধরে জল্পনার সৃষ্টি হয়েছে। আর এরই মধ্যে খবর পাওয়া যাচ্ছে যে, আজকেই কৃষ্ণনগর উত্তরের বিজেপি বিধায়ক মুকুল রায় কালীঘাটে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করছে। এরপর সেখান থেকে তিনি তৃণমূল ভবনে গিয়ে শাসক দলে নাম লেখাতে পারেন।

উল্লেখ্য, গতকালই তৃণমূলের সাংসদ মুকুল রায়কে দলে ফেরানো নিয়ে বড়সড় ইঙ্গিত দিয়েছিলেন। তিনি বলেছিলেন, শুভেন্দুর মতো মুকুল রায় মমতা আর অভিষেককে কুরুচিকর আক্রমণ করেনি। ওনার এই মন্তব্যে এটুকু বোঝা গিয়েছিল যে, মুকুল রায়কে বুকে টেনে তিনি তৈরি তৃণমূল। আর ওনার সেই মন্তব্যের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই আজ মুকুল রায়কে নিয়ে এই খবর সামনে আসছে।