Press "Enter" to skip to content

জেল থেকে হাসপাতালে সুব্রত, যেতে পারেন ফিরহাদ হাকিমও



শারীরিক অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হল রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে। হাজতবাসের পরের দিন সকাল সাড়ে দশটা নাগাদ ওনাকে উডবার্ন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতাল সুত্র অনুযায়ী, ওনার রুটিন চেকআপ হবে। সুব্রত মুখোপাধ্যায়ের পর রুটিন চেকআপের জন্য ফিরহাদ হাকিমকেও মঙ্গলবার এসএসকেএম-এ নিয়ে যাওয়া হতে পারে।

কাণ্ডে অভিযুক্ত তিনজন বিধায়ক মন্ত্রী , সুব্রত মুখোপাধ্যায় ও সহ কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে সোমবার রাতে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ভোর সাড়ে তিনটে নাগাদ শোভন চট্টোপাধ্যায় এবং মদন মিত্র দুজনেই অসুস্থ হয়ে পড়ায় তাঁদের এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হয়।

সুব্রত মুখোপাধ্যায়কেও ভোর রাতেও এসএসকেএম-এ নিয়ে যাওয়া হয়েছিল। পরে ওনাকে আবারও জেলে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। এরপর আজ সকাল সাড়ে দশটা নাগাদ ওনাকে আবারও নিয়ে যাওয়া হয় হাসপাতালে। হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী, রুটিন মেডিক্যাল পরীক্ষার জন্য ওনাকে নিয়ে আসা হয়েছে। হাসপাতালের তরফ থেকে এও বলা হয়েছে যে, ফিরহাদ হাকিম যদি চেক আপের জন্য এখানে না আসতে চান, তাহলে চিকিৎসকরাই জেলে যাবেন।