Press "Enter" to skip to content

‘জ্যান্ত পোড়ানো হয়েছে” বিপিন রাওয়াতের মৃত্যুতে উল্লাস করে গ্রেফতার জাওয়াদ খান

[ad_1]

জয়পুরঃ বুধবার তামিলনাড়ুর কুন্নুরে একটি মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারান দেশের প্রথম চীফ অফ ডিফেন্স স্টাফ (Chief Of Defence Staff) জেনারেল বিপিন রাওয়াত (Bipin Rawat), ওনার স্ত্রী মধুলিকা রাওয়াত সহ মোট ১৩ জন। এই ঘটনায় একমাত্র জীবিত আধিকারিক গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। ওনাকে প্রথমে ওয়েলিংটন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই ওনার চিকিৎসা চলছিল। কিন্তু এখন ওনাকে সেখান থেকে ব্যাঙ্গালুরুতে নিয়ে যাওয়া হয়েছে।

বিপিন রাওয়াত সহ মোট ১৩ জনের মৃত্যুতে শোকে ডুবেছিল গোটা ভারত। তবে, কিছু মানুষ বিপিন রাওয়াতের মৃত্যুতেও আনন্দ উদযাপন করতে ব্যস্ত ছিল। আর সেরকমই আনন্দ উৎসব পালন করা এক যুবককে গ্রেফতার করেছে রাজস্থান পুলিশ। ধৃত যুবকের নাম জাওয়াদ খান বলে জানা গিয়েছে। তাঁর বয়স মাত্র ২১ বছর।

বুধবারের ঘটনার পর অভিযুক্ত জাওয়াদ খান নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জেনারেল বিপিন রাওয়াতকে নিয়ে অপমানজনক মন্তব্য করেছিল। এরপর রাজস্থানের টঙ্ক জেলার পুলিশ তাঁকে গ্রেফতার করে। জাওয়াদ খান নিজের পোস্টে লিখেছিল, ‘জাহান্নুমে পৌঁছনোর আগে বিপিন তাঁকে জ্যান্ত পুড়িয়ে মারা হয়েছে।” জাওয়াদ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিপিন রাওয়াতের ছবির সঙ্গে এই লেখাটি শেয়ার করেছিল। যার জেরেই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

লক্ষ্মীকান্ত ভরদ্বাজ নামের এক ব্যক্তি রাজস্থানের টঙ্ক পুলিশকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জাওয়াদ খানের নামে অভিযোগ করেছিলেন। ভরদ্বাজের অভিযোগের ভিত্তিতে জাওয়াদকে গেফতার করে টঙ্ক পুলিশ সোশ্যাল মিডিয়াতেই জানায়, ‘অশালীন মন্তব্যকারী ব্যক্তি জাওয়াদ খান পুত্র আব্দুল নক্কী খান, বর্ণ সাহাবজাদা মুসলিম, বয়স ২১ বছর, রাজ টকিজের কাছে নজর বাগ রোড টঙ্কের বাসিন্দাকে গ্রেফতার করা হয়েছে, তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

[ad_2]