Press "Enter" to skip to content

জ্যোতিষ মতে আবারও জয়ের মুকুট আসবে যোগী আদিত্যনাথের মাথায়! চাপে বিরোধীরা

[ad_1]

এই সময় সারা দেশ এর মানুষ এর দৃষ্টি উত্তরপ্রদেশ রাজনীতির উপর। সামনেই উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচন, এই কারণে মানুষের রাজনীতিতে আগ্রহও ব্যাপক। দেশজুড়ে সর্বত্রই এই চর্চা যে কে পেতে পারে এই বছর উত্তরপ্রদেশ এর সিংহাসন। সবথেকে জনবহুল রাজ্য হবার জন্য ও এর নিজস্ব একটা গুরুত্ব আছে উত্তরপ্রদেশের। এই সব এর দিক এ নজর রেখে মানুষ এখন জ্যোতিষী থেকে জানার চেষ্টা করছে কার মাথায় বসতে পারে জয় এর মুকুট।

জ্যোতিষীদের মতে যোগী পুনরায় ক্ষমতায় ফেরার সম্ভবনা রয়েছে। যোগী আদিত্যনাথ কে নিয়ে যে ধরণের ভবিষ্যৎ বাণী করা হচ্ছে যে শুক্র তার পঞ্চম ঘর এ বসে আছেন এবং শনির অবস্থানও খুব শক্তিশালী জায়গায়। আগামী বছর গুলি তে এর অবস্থার আরো শক্তিশালী ও প্রভাবশালী হবার সম্ভবনা রয়েছে। চন্দ্রের অবস্থান একটু সমস্যা থাকলে ও তাতে খুব একটা চিন্তার কারণ নেই।

সব মিলিয়ে এটাই যে যোগী আদিত্যনাথের নক্ষত্র বর্তমানে সঠিক অবস্থান লাভ করেছে। জ্যোতিষীদের মতে তিনি 280 টি সিট পেতে পারেন যদি এটাই হয় তাহলে তাকে দ্বিতীয় বার মুখ্যমন্ত্রী হতে কেউ আটকাতে পারবে না । উত্তরপ্রদেশ এর এক অপরাজেও নেতা হয়ে উঠবেন তথা সব মানুষ এর মন এ জায়গা করে নেবেন।

সি ভোটার ও টাইমস নাও এর মত গোষ্ঠীগুলো যে ধরণের সমীক্ষা করেছে তাতে ও প্রথম নাম উঠেছে যোগী আদিত্যনাথের। আপাতত উত্তরপ্রদেশের সবথেকে জনপ্রিয় নেতা হিসেবে তার নাম সবার আগে যদি এমনটাই হয়ে থাকে তাহলে বিধানসভা নির্বাচনী তে বিজেপি কে একটা বিরাট বড় সুবিধা করে দিয়ে যাবে।
আসলে জয় পরাজয় সব এ জনগণ ঠিক করবে কিন্তু আগামী উত্তরপ্রদেশ এ কে সিংহাসনে এ বসবে তা আমাদের কিছু মাসের মধ্য ঠিক হয়ে যাবে এটা স্পষ্ট।

[ad_2]