Press "Enter" to skip to content

জয়া বচ্চনের রোড শো ঘিরে ফের অশান্তি



বাগবাজারঃ তৃণমূলের স্টার প্রচারক অমিতাভ পত্নী জয়া বচ্চনের রোড শো ঘিরে ফের উত্তেজনা। কদিন আগে বরানগরে জয়া বচ্চনের একটি রোড শোয়ে এক তৃণমূল কর্মী ওনার সঙ্গে সেলফি নিতে যান। সেই সময় সমাজবাদী পার্টির রাজ্যসভার সাংসদ জয়া বচ্চন ওনাকে চলন্ত গাড়ি থেকেই ধাক্কা দিয়ে দেন। ওই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়, এবং ওনাকে নিয়ে অনেক সমালোচনা হয়।

আর এবার বাগবাজারে তৃণমূল প্রার্থী শশী পাঁজার সমর্থনে জয়া বচ্চনের রোড শো চলাকালীন উত্তেজনার সৃষ্টি হয়। রবিবার বাগবাজারে রোড শো করছিলেন জয়া বচ্চন, সেই সময় বিজেপি-তৃণমূল একে অপরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এরপর রোড শো থামিয়ে পরিস্থিতির সামাল দেওয়ার চেষ্টা করেন তৃণমূল প্রার্থী শশী পাঁজা। দুই পক্ষের সংঘর্ষে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। পরিস্থিতি সামাল দিতে নামে পুলিশ।

রবিবার শ্যামপুকুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী শশী পাঁজার হয়ে একটি রোড শো করেন জয়া বচ্চন। হুড খোলা গাড়িতে বাগবাজারে এই রোড শো করছিলেন তিনি। সেই সময় রোড শোয়ের মধ্যে একদল সমর্থকদের মধ্যে অশান্তির সৃষ্টি হয়। পরিস্থিতি উত্তপ্ত হতে থাকে। এরপর প্রার্থী নিজে গাড়ি থেকে নেমে কি ঘটনা ঘটেছে সেটা দেখতে যান। তিনি গিয়ে অশান্তি থামানোর চেষ্টা করেন। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

তৃণমূলের তরফ থেকে অভিযোগ করা হয় যে, একদল বিজেপি কর্মী-সমর্থক তাঁদের র‍্যালিতে ধুকে পড়ে। আর এরপর তাঁরা তৃণমূলের কর্মী-সমর্থকদের সংঘর্ষে লিপ্ত হয়।