Press "Enter" to skip to content

জয় শাহকে ফোনে নালিশ মুখ্যমন্ত্রীর, অমিত শাহ বললেন বাবা রাজ্যে আসায় চিন্তিত তিনি


কলকাতাঃ দুদিনের বাংলা সফরে এসে মাস্ক ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন ()। আর এই কথা অমিত শাহ-এর ছেলে জয় শাহ এর কাছে নালিশ করে জানান ()। মুখ্যমন্ত্রী জয় শাহকে ফোন করে বাবাকে সতর্ক করে দেওয়ার অনুরোধ করে। গতকাল কলকাতায় একটি সাংবাদিক বৈঠকে এই নিয়ে প্রশ্ন করা হয় স্বরাষ্ট্র মন্ত্রীকে।

সাংবাদিক অমিত শাহকে প্রশ্ন করে বলেন, আপনি মমতা দিদির নামে এত অভিযোগ করছেন, এত আক্রমণ করছেন, কিন্তু মমতা দিদি আপনাকে নিয়ে খুব চিন্তিত জানেন কি? আপনার শরীর স্বাস্থ্য নিয়েও অনেক চিন্তিত তিনি। আপনি মাস্ক ছাড়া ঘুরে বেড়াচ্ছেন সেটা দেখে আপনার ছেলে জয় শাহকে ফোন করেছিল মমতা দিদি, আপনার ছেলেকে বলেছে আপনাকে মাস্ক পরে থাকার জন্য বলতে, এটা আপনি জানেন? আর এটা নিয়ে আপনার কি মতামত?

WhatsApp Video 2020-11-07 at 9.20.24 AM

সাংবাদিকের প্রশ্নে সাথে সাথেই রসিকতার সাথে উত্তর দেন অমিত শাহ। তিনি বলেন, ‘বাবা রাজ্যে আসায় চিন্তিত, না মাস্ক না পরায়? অমিত শাহ এর এই রসিকতার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ( Video) হচ্ছে। গতকাল একের পর এক ইস্যুতে মমতা ব্যানার্জীকে আক্রমণ করেন অমিত শাহ। রাজ্যে মহিলাদের সুরক্ষা, মহিলাদের উপর অত্যাচারকারীদের কম সাজা দেওয়া সমেত নানান ইস্যুতে রাজ্য সরকার এবং মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন তিনি।

আরেকদিকে, রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি করা নিয়ে অমিত শাহকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘রাজ্যপালের সুপারিশে রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি করা সম্ভব। তবে ে রাষ্ট্রপতি শাসনের দরকার পড়বে না। কারণ এপ্রিল মাসেই সরকার বদলে যাবে।