Press "Enter" to skip to content

টলিউডে বইছে গেরুয়া ঝড়! বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী


বিধানসভা নির্বাচনের আগে পশ্চিমবঙ্গের রাজনীতিতে যে দলবদলের খেলা দেখা গেছে তা এর আগে সম্ভবত অন্য রাজ্যে দেখা যায়নি। সাধারণ কর্মী থেকে শুরু করে ছোট নেতা, এমনকি বড়ো ববড়ো প্রভাবশালী নেতাদেরও তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে আসতে দেখা গেছে। বেশকিছু অভিনেতা যারা এতদিন শাসক দল তৃণমূল কংগ্রেসের হয়ে সমর্থন জোগাতেন তারাও এখন দলে দলে বিজেপিতে যোগ দিয়েছে।

দল বদলের সাথে সাথে রাজনৈতিক দলগুলিতে নব যোগদানের পর্বও বারবার মিডিয়ার ক্যামেরায় ধরা পড়ছে। এখন তাজা খবর সামনে আসছে যে বিখ্যাত টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী বিজেপিতে যোগদান করেছেন।

শ্রাবন্তী চ্যাটার্জী
শ্রাবন্তী চ্যাটার্জী

আজ বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে গেরুয়া দলে যোগ দেন অভিনেত্রী। বিজেপির দলীয় পতাকা হাতে তুলে নিয়ে গেরুয়া শিবিরে নাম লেখান শ্রাবন্তী। আরেক এক টলিউড অভিনেত্রী খুব শীঘ্রই বিজেপিতে নাম লেখাবেন বলে খবর সামনে আসছে।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে সমস্ত রাজনৈতিক দল তোড়জোড় শুরু করে দিয়েছে। ক্ষমতার থাকা শাসক দল একদিকে দুয়ারে সরকার, বাংলার গর্ব মমতা ইত্যাদি নামের নানা কর্মসূচি নিয়ে জনগণকে প্রভাবিত করার চেষ্টা করছে। অন্যদিকে বিজেপি একদিকে শাসক দলের ভাঙন ও নিজেদেরকে পশ্চিমবঙ্গে বিকল্প হিসেবে দেখানোর ভরপুর প্রয়াসে নেমেছে। বিজেপির নিজের ভিত শক্তিশালী করতে একদিকে যেমন বঙ্গবিজেপির নেতা নেত্রীরা মাঠে নেমে পড়েছে। অন্যদিকে সর্বভারতীয় নেতারাও লাগাতার পশ্চিমবঙ্গ সফরে রয়েছেন।