Press "Enter" to skip to content

টিকা কেন্দ্রে গিয়ে তাণ্ডব তৃণমূল নেতার, মহকুমাশাসককে হুমকি দিয়ে ঠাঁই শ্রীঘরে


ডোমকলঃ ধীরে ধীরে গোটা দেশের মতো বাংলাতেও হ্রাস পাচ্ছে করোনার সংক্রমণ। লকডাউনের পর করোনার মামলায় রাশ টানা গিয়েছে বলে ধারণা ওয়াকিবহাল মহলের। গোটা বাংলাতে এই মুহূর্তে টিকাকরণের কর্মসূচি চলছে। আর এরই মধ্যে টিকাকরণ কর্মসূচিতে গিয়ে তৃণমূল কাউন্সিলরের হুজ্জুতির ঘটনা প্রকাশ্যে এসেছে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদে। সেখানে ডোমকল পুরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা তৃণমূল কাউন্সিলর প্রদীপ চাকিকে করেছে পুলিশ।

অভি, প্রদীপবাবু টিকাকরণে বাধা দিচ্ছিলেন, আর মহকুমা শাসককে সবার সামনে অপমানও করেছেন তিনি। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন প্রদীপ চাকি। মহকুমা শাসকের অফিস চত্বরে চরম বিশৃঙ্খলা সৃষ্টি করারও অভিযোগ উঠেছে ওনার বিরুদ্ধে। প্রাপ্ত খবর অনুযায়ী, শুক্রবার ডোমকল মহকুমা শাসকের দফতরে টিকাকরণ কর্মসূচি চলছিল। সেখানে ওই এলাকায় যারা শ্রমিকের কাজ করেন, তাঁদের টিকা দেওয়া হচ্ছিল।

মহকুমাশাসক অভিযোগ করে বলেন, টিকাকরণ অভিযানের মাঝেই পৌঁছে যান প্রদীপবাবু। সেখানে তিনি নিজে একটি তালিকা দিয়ে বলেন, এই তালিকায় যাদের নাম আছে তাঁদের টিকা দিতে হবে। প্রদীপ চাকির প্রস্তাব ফিরিয়ে দেন মহকুমা শাসক। এরপরই প্রদীপবাবু মহকুমা শাসককে অপমান করেন এবং ভ্যাকসিনেশন প্রক্রিয়ায় বাধা দেওয়ার চেষ্টা করেন। এরপর মহকুমা শাসক থানায় অভিযোগ দায়ের করেন, ওনার অভিযোগের পর প্রদীপ চাকিকে গ্রেফতার করেছে পুলিশ।