Press "Enter" to skip to content

টুসকি মেরে ত্রিপুরার সরকার ফেলে দিতে পারেন অভিষেক, বিজেপিকে হুঁশিয়ারি কুণাল ঘোষের

কলকাতাঃত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল। এবার সাংসদ দোলা ও অপরূপা পোদ্দারের উপর হামলার অভিযোগ উঠেছে ির বিরুদ্ধে। আর এই ঘটনার পর আরও একবার বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন মুখপাত্র কুণাল ঘোষ। রবিবার তৃণমূল ভবনের সাংবাদিক সম্মেলন থেকে কুণাল ঘোষ দাবি করেন যে, অভিষেক বন্দ্যোপাধ্যায় টুসকি বাজিয়েই ত্রিপুরার বিপ্লব দেবের সরকার ফেলে দিতে পারেন।

উল্লেখ্য, স্বাধীনতা দিবসে ত্রিপুরায় দলীয় কার্যালয় উদ্বোধন করতে গিয়ে আক্রান্ত হন দোলা সেন ও অপরূপা পোদ্দাররা। এরপর তৃণমূল ভবন থেকে হুঁশিয়ারি দেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। কুণালবাবু বলেন, ত্রিপুরায় জঙ্গলরাজের সরকার চলছে। স্বাধীনতা দিবসের দিনে এমন হামলা হতে পারে, সেটা ডবল ইঞ্জিনের সরকার না থাকলে বোঝা যেত না।

কুণালবাবু ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে তোপ দেগে বলেন, ত্রিপুরায় স্বাধীনতা নেই। এখানে অলিখিতি জরুরি অবস্থা চলছে। আমাদের ভয় পেয়েছে বলেই এমন করছে। কুণাল ঘোষ বলেন, অভিষেক চাইলে টুসকি বাজিয়ে বিজেপির সরকার ফেলে দিতে পারেন। কিন্তু তৃণমূল বা অভিষেক সেটা করবে না।

কুণালবাবু আরও বলেন, বিজেপির বিধায়করা আমাদের সঙ্গে যোগাযোগ রাখছেন। আমরা মানুষের সমর্থন নিয়ে ক্ষমতায় আসা সরকারকে সরাতে চাই না। আমরা নির্বাচনে জয়ী হয়ে সরকারকে উৎখাত করে সরকার গড়ব।