Press "Enter" to skip to content

ট্যাক্স চুরির অভিযোগ অভিনেতা সোনু সুদের বিরুদ্ধে! ৩ দিন ধরে চলছে তল্লাশি অভিযান

আয়কর বিভাগ সোনু সুদের (Sonu Sood) বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। কর ফাঁকি দেওয়ার অভিযোগে যে তদন্ত শুরু হয়েছিল তা আরও বিস্তৃত করা হয়েছে। তৃতীয় দিনে মুম্বা, নাগপুর এবং জয়পুরের একাধিক সম্পত্তি এবং এলাকায় আয়কর বিভাগ তদন্ত শুরু করেছে। মুম্বাই এবং লখনউয়ের অন্তত ৬ টি স্থানে তদন্ত চালানো হচ্ছে। সোনু সুদের সঙ্গে একটি রিয়েল এস্টেট চুক্তি এবং অন্যান্য কিছু আর্থিক চুক্তি তদন্তের আওতায় রয়েছে।

সমাজসেবী হিসেবে পরিচিত সোনু সুদ

সোনু সুদ একজন বলিউড অভিনেতার পাশাপাশি সমাজসেবী হিসেবে পরিচিতি পেয়েছেন। বিশেষ করে লোকডাউনের সময় তার উদ্যোগে বহু মানুষের মন জয় করেছে। লকডাউনে ভিন্ন ভিন্ন রাজ্যে ফেঁসে থাকা মানুষজনকে তিনি বাড়ি ফিরতে সাহায্য করেছিলেন, যা দেশে তার একটা আলাদা ছবি তৈরি করেছে।

সর্বশেষ তথ্য অনুযায়ী, আইটি কর্মকর্তারা সোনুর হিসাবরক্ষকের কাছ থেকে কিছু তথ্য সংগ্রহের চেষ্টা করছেন। তার সঙ্গী অনিল সিং -এর সাথে জড়িত চুক্তিও তদন্তের আওতায় রয়েছে। যে স্থানগুলিতে তদন্ত চালানো হয়েছিল তার মধ্যে একটি এনজিও
যুক্ত আছে। এই মামলায় সোনুকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে আশা করা হচ্ছে। তবে তিনি এখনও তদন্তের বিষয়ে কোনও বিবৃতি দেননি।

সোনু সুদের উপর তদন্ত হওয়ায় অসন্তোষ অনেকে

সোনু সুদের বিরুদ্ধে আয়কর বিভাগ তদন্ত শুরু করায় এবং আম আদমি পার্টি অসন্তোষ প্রকাশ করেছে।কংগ্রেসের প্রধান মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা বলেছেন, “রেইড রাজ নিরবচ্ছিন্নভাবে চলছে! হুমকি মোদী ের মন্ত্র!”

এর আগে, AAP বিধায়ক বলেছিলেন, আইটি বিভাগের অভিনেতা ও সমাজসেবী সনু সুদের বিরুদ্ধে আয়কর তদন্ত স্পষ্ট করে দিয়েছে যে, যদি কেউ দেশের জন্য ভাল কাজ করে সে ির রোষের শিকার হবে। সোনু সুদের ছিল, লকডাউন চলাকালীন দুঃস্থ অসহায়দের সাহায্য করা।