Press "Enter" to skip to content

ড্যামেজ কন্ট্রোলের চেষ্টায় সঞ্জয় রাউত! বললেন আমি হারামখোর বলতে দুষ্টু বুঝিয়েছিলাম

ক্ষমতায় থেকে ব্যাপক উপদ্রব করলেও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চাপে পড়েছে শিবসেনার নেতারা। শিবসেনার নেতা কঙ্গনা রানাউতক উদেশ্য করে যে মন্তব্য করেছিলেন তা এখন নতুন বিতর্ক দাঁড় করিয়ে দিয়েছে। যা পরবর্তীকালে শিবসেনার ভোট ব্যাংককে প্রভাবিত করতে পারে মনে করা হচ্ছে। আসলে শিব সেনার নেতা কঙ্গনাকে উদ্যেশ করে বাজে গালিগালাজ করেছেন যা নিয়ে জোর বিতর্ক শুরু হয়েছে।

সঞ্জয় রাউত কঙ্গনাকে হারামখোর বলেছিলেন। যার পর সোশ্যাল মিডিয়ায় প্রশ্নঃ উঠে যে কিভাবে একজন নেতা মহিলাদের প্রতি এমন ভাষা প্রয়োগ করতে পারেন। চাপে পড়ে এখন সঞ্জয় রাউত ড্যামেজ কন্ট্রোল করতে মাঠে নেমে পড়েছেন। তবে সঞ্জয় রাউত ড্যামেজ কন্ট্রোল করতে অদ্ভুত যুক্তি দিয়েছে। সঞ্জয় রাউত বলেছেন হারামখোর শব্দের সেই মানে হয় না যেটা লোকজন ভাবছে।

https://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&version=v8.0

बालासाहेब को भी होगा खेददेख कर संजय राउत का आयुर्वेद#kanaganaranaut #haramkhor #HaramkhorSanjayRaut #KanganaVsShivSena #KanganaRanuat #KanganaRanautTeam #spoof

Posted by ModiNama on Wednesday, September 9, 2020

সঞ্জয় রাউত বলেছেন, হারামখোর এর মানে হল নটি। সঞ্জয় রাউত বলেছেন যে উনি হারামখোর বলতে নটি অর্থাৎ দুস্টু বুঝিয়েছেন। শুধু এই নয় সঞ্জয় রাউত এও বলেছেন যে হারামখোর বলতে বেইমান বোঝায়। সঞ্জয় রাউতকে কিছু সাংবাদিক মহিলাদের উপর এমন মন্তব্য করার কারণ জিজ্ঞাসা করলে সঞ্জয় রাউত এই কথা বলেন।

https://platform.twitter.com/widgets.js

সঞ্জয় রাউত আরো বলেন, মহারাষ্ট্রে হারামখোর শব্দের অর্থ আলাদা। লোকজন তার শব্দের মানে বুঝতে ভুল করছে বলে মন্তব্য করেন সঞ্জয় রাউত। সঞ্জয় রাউত বলেন, রাজনীতি করতে গিয়ে লোকজন তার কথার অন্য মানে বের করছে। কিন্তু মহারাষ্ট্রে হারামখোর বলতে নটি বা দুস্টুমি করাকে বোঝানো হয় বলে দাবি শিবসেনার নেতার। প্রসঙ্গত সঞ্জয় রাউতের এমন মন্তব্যের পর তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোরদার ট্রোল শুরু হয়েছে। সঞ্জয় রাউত গালিগালাজকে আয়ুর্বেদিক গালি বলেও অনেকে কটাক্ষ করে ভিডিও বানিয়ে ফেলেছে।

The post ড্যামেজ কন্ট্রোলের চেষ্টায় সঞ্জয় রাউত! বললেন আমি হারামখোর বলতে দুষ্টু বুঝিয়েছিলাম first appeared on India Rag.