Press "Enter" to skip to content

তছনছ করে দিলেন ৪২ কোটি টাকার বাংলো!! রহস্যজনক ভাবে সরকারি বাংলো খোঁড়াখুড়ি করেছেন অখিলেশ যাদব।

উত্তরপ্রদেশে প্রাক্তন মুখ্যমন্ত্রীদের বাংলো খালি করা নিয়ে বেশ কয়েকমাস ধরে বিবাদ চললেও শেষমেষ যোগী সরকারের চাপে পড়ে বাংলো খালি করতে বাধ্য হয় থেকে আখিলেশে সকলে। মায়াবতী বাংলো খালি করার সাথে সাথে বাংলোর যে বিশাল অঙ্কের বিল ছিল তাও মিটিয়ে দেয়। কিন্তু আখিলেশের বাংলো খালি করা নিয়ে আবার তর্ক বিতর্ক শুরু হয়েগিয়েছে।

কারণ আদালতের নির্দেশ মেনে সময়মতো বাংলো খালি করলেও সরকারি সেই বাংলোর অবস্থা শোচনীয় করে দিয়েছেন। আসলে রাজ্য সম্পত্তি বিভাগ অখিলেশ যাদবের ছেড়ে দেওয়া বাংলো পর্যবেক্ষণের জন্য গেলে দেখতে পান যে বাংলোর মধ্যে ব্যাপকভাবে খোঁড়াখুঁড়ি করা হয়েছে এবং বাংলোর মধ্যে থাকা দামি ইতালিয়ন টাইলস খুলে ফেলেছেন অখিলেশ যাদব। এমনকি বাংলোয় থাকা বহুমূল্য চারাগাছ এবং দামি কাঁচও আর বাংলোর মধ্যে নেই। বাংলোর কয়েটি প্রান্ত একেবারে ভেঙে গুড়িয়ে ফেলেছেন অখিলেশ যাদব।

জানলে অবাক হবেন এই বিশালয়াতন বাংলো, সরকার জনগণের ৪২ খরচ করে তৈরী করেছিল কিন্তু অখিলেশ যাদব এই বাংলোর তচনছ করে ফেললেন। অনেকের দাবি অখিলেশ যাদব হয়তো কিছু লুকিয়ে রেখেছিলেন বাংলোর মধ্যে সেটাই বের করতে ভেঙে ফেলেন বাংলো। আর অনেকের দাবি রাজনৈতিক রাগের জন্যেই জনগণের টাকায় বানানো এই বাংলোর কোটি কোটি টাকার ক্ষতি করেন।[sg_popup id=”1″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.