Press "Enter" to skip to content

তারকা প্রচারকদের তালিকা ঘোষণা তৃণমূলের, নাম নেই বাবুল সুপ্রিয়র


কলকাতাঃ ভবানীপুরের উপনির্বাচন সম্পন্ন হওয়ার আগেই রাজ্যের আরও চারটি কেন্দ্রের উপনির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা করেছিল কমিশন। অক্টোবরের ৩০ তারিখ শান্তিপুর, গোসাবা, দিনহাটা আর খড়দহ কেন্দ্রে উপ নির্বাচন হটে চলেছে। এই চার কেন্দ্রের উপনির্বাচনের জন্য প্রার্থীদের নাম ঘোষণা করেছে তৃণমূল ও বিজেপি। আর এবার এই কেন্দ্রগুলোতে প্রচারে কোন কোন তারকা থাকবেন, সেটাও জানালো দুই পক্ষ।

তরফ থেকে যেই তারকা প্রচারকদের নাম ঘোষণা করা হয়েছে, সেখানে রয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, সুভাষ সরকার, , প্রতিমা ভৌমিক, জন বারলা, শান্তনু ঠাকুর ও । এছাড়াও বিজেপির স্টার প্রচারকদের তালিকায় রয়েছেন ের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। এছাড়াও বঙ্গ বিজেপি নেতা-নেত্রীদের মধ্যে রয়েছেন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, অমিতাভ চক্রবর্তী, দেবশ্রী চৌধুরী, অগ্নিমিত্রা পল, লকেট চট্টোপাধ্যায়, মাফুজা খাতুন, রুপা গাঙ্গুলি।

অন্যদিকে তৃণমূলের তরফ থেকেও তাঁদের স্টার প্রচারকদের প্রকাশ করা হয়েছে। সেখানে থাকছেন রাজ চক্রবর্তী, জুন মালিয়া, সোহম চক্রবর্তী, অদিতি মুন্সিরা। এছাড়াও নাম রয়েছে সায়নী ঘোষ সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায় এবং মনোজ তিওয়ারির। নাম রয়েছে দুই লোকসভার সাংসদ দীপক অধিকারী ওরফে দেব () এবং মিমি চক্রবর্তীর (mimi chakraborty)।

তবে তৃণমূলের এই তালিকায় নাম নেই তারকা সাংসদ বাবুল সুপ্রিয় এবং নুসরত জাহানের। উল্লেখ্য, ভবানীপুর সহ রাজ্যের চার কেন্দ্রের নির্বাচনের মধ্যেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন বাবুল সুপ্রিয়। তখনও তাঁকে ভবানীপুর বা অন্য কেন্দ্রে তৃণমূলের হয়ে প্রচারে দেখা যায়নি। এছাড়াও তারকা সাংসদ নুসরত জাহান সদ্য মা হওয়ায় তাঁকেও প্রচার থেকে দূরে সরিয়ে রাখা হয়েছে।