Press "Enter" to skip to content

তালিবানরা খুব পজিটিভ মাইন্ডের, ওরা মেয়েদের সম্মান দেয়: শাহিদ আফ্রিদি, পাক ক্রিকেটার

পাকিস্তানের ক্রিকেটার নিজের ের জন্য প্রায়শই ের শিরোনামে থাকেন। টপিক তার আয়ত্তের মধ্যে হোক বা না হোক, মন্তব্য করতে তিনি কোনোভাবে বিরত থাকেন না। আর এখন তালিবান ইস্যুতেও তিনি নিজের বক্তব্য প্ৰকাশ করেছেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়া জোর ঠাট্টা তামশা শুরু হয়েছে।

আসলে শাহিদ আফ্রিদি মিডিয়ার মুখোমুখি হয়ে তালিবান সম্পর্কে তার মতামত রেখেছেন। আফ্রিদি বলেছেন, তালিবানদের মানসিকতা খুবই পজেটিভ, তারা মেয়েদের সন্মান করে। শুধু এই নয়, আফ্রিদির মতে তালিবানরা ক্রিকেট খেলা পছন্দ করে। আফ্রিদির এই বক্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

ভাইরাল ভিডিওতে আফ্রিদিকে বলতে দেখা যাচ্ছে, “তালিবানরা খুব পজেটিভ মাইন্ড নিয়ে এসেছে।”
আফ্রিদির মতে তালিবানরা অনেক উচ্চ মানের চিন্তা ভাবনা করে এবং মহিলাদের কাজ কর্মের সুযোগ দেয়। তবে এমন মন্তব্য করার পেছনে কি কারণ তা এখনও কেউ ধরে উঠতে পারেনি। আফ্রিদির এই মন্তব্যের পর সাংবাদিক নাইলা ইনায়েত বলেছেন, “আফ্রিদি তালিবান পক্ষ থেকে প্রধানমন্ত্রী হতে চলেছেন তাই হয়তো এমন কথা বলেছেন।”

https://platform.twitter.com/widgets.js

 

জানিয়ে দি, দখল করে তালিবান বসে রয়েছে। আর এতে মহিলাদের জীবন যাপন নিয়ে চিন্তিত পুরো বিশ্ব। কারণ তালিবান শাসনে মহিলাদের স্বাধীনতা নেই বললেই চলে। ইতিমধ্যে যে সমস্ত ি স্থানে মহিলারা চাকরি করতেন, সেই সকল স্থান থেকে তাদের বের করে দেওয়া হয়েছে।