Press "Enter" to skip to content

তালিবানের জুজু দেখিয়ে কেন্দ্রকে তোপ, সেনা না সরালে যুদ্ধের হুমকি মেহবুবার

ঃ  ের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পিডিপির প্রধান মেহবুবা আবারও বিতর্কিত বয়ান দিয়ে শিরোনামে উঠে এসেছেন। উনি বলেছেন, আমাদের প্রতিবেশী আফগানিস্তানকে দেখুন। সেখান থেকে মহাশক্তিশালী আমেরিকার সেনাকে ফেরত যেতে হয়েছে। আমেরিকা তল্পিতল্পা গুটিয়ে ফেরত যেতে বাধ্য হয়েছে। মেহবুবা আরও বলেন, কেন্দ্র যদি বাজপেয়ী ের সিদ্ধান্তে আমল না করে আর কথাবার্তা শুরু না করে, তাহলে চারিদিকে বরবাদি হবে।

মেহবুবা মুফতি আরও বলেন, কাশ্মীরিরা কমজোর না। কাশ্মীরিরা বাহাদুর আর ধৈর্যবান। ধৈর্য রাখার জন্য অনেক সাহস দরকার। যেদিন ধৈর্যর বাঁধ ভাঙবে, সেদিন তুমি হারবে। জম্মু কাশ্মীরের কুলগাম থেকে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি এই বয়ান দিয়েছেন।

উল্লেখ্য, জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি এর আগেও বহুবার দিয়ে শিরোনামে উঠে এসেছিলেন। আর এখন তিনি আফগানিস্তানে তালিবানদের চিত্র দেখিয়ে সরাসরি ভারত সরকারকে হুমকি দিয়ে বসলেন।

তবে শুধু মেহবুবা মুফতিই নন, আফগানিস্তানে ক্ষমতা দখলের পর ভারতের বহু রাজনৈতিক নেতা, বিশিষ্ট ব্যক্তি এবং ধার্মিক নেতারা বিতর্কিত বয়ান দিয়ে শিরোনামে উঠে এসেছে। উত্তর প্রদেশের সাংসদ এবং অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ডের মুখপাত্রও তালিবানদের পূর্ণ সমর্থন করে বিতর্কিত বয়ান দিয়েছেন।