Press "Enter" to skip to content

তৃণমূলের জন্য বড়ো ঝটকা: TMC ছেড়ে বিজেপিতে যোগ দিল ১০০ টি মুসলিম পরিবার


ে ২১ এর নির্বাচন যত সামনে আসছে ততই দল পরিবর্তনের ঘটনা তীব্র হচ্ছে। বাংলায় ক্ষমতায় থাকা দলকে ঝটকা দিয়ে একটা বড়ো সামনে আসছে। যা বিজেপির মেজাজকে খুশি করে দিয়েছে। আসলে ে একটি দুটি নয় বরং ১০০ টি মুসলিম পরিবার বিজেপিতে যোগদান করেছে।

পশ্চিমবঙ্গের বসিরহাট বিধানসভার বাদুড়িয়া এলাকায় ১০০ টি সংখ্যালঘু পরিবার বিজেপিতে যোগদান করেছে। এই পরিবারগুলির দাবি, মোদী সরকার দুর্দান্ত কাজ করছে। পরিবারগুলি বলেছে, আমরা প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্ত করতে বিজেপিতে যোগদান করছি।

TMC ছাড়ার কারণ হিসেবে তারা মমতা সরকার কাজ করছে না বলে অভিযোগ তুলেছেন। তাদের দাবি, পশ্চিমবঙ্গে এলে অপশাসন শেষ হবে এবং রাজ্যের উন্নয়ন হবে। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে আসা সংখ্যালঘুদের বঙ্গবিজেপি স্বাগত জানিয়েছে।

https://platform.twitter.com/widgets.js

বঙ্গবিজেপির টুইটার হ্যান্ডেল থেকেও বিষয়টি উল্লেখ করা হয়েছে। টুইটার হ্যান্ডেল লেখা হয়েছে, ১০০ টি সংখ্যালঘু পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছে। তৃণমূলের অপশাসনকে দূর করতে এবং মোদীজির হাত শক্ত করতে এরা বিজেপিতে যোগদান করেছে। নবাগত সদস্যদের স্বাগতম। তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা পরিবারগুলির কিছু ছবিও শেয়ার করা হয়েছে বঙ্গবিজেপি টুইটার হ্যান্ডেল থেকে।