Press "Enter" to skip to content

তৃণমূলের দমবন্ধ করে দেওয়ার হুমকি দিলীপ ঘোষের


২০০ আসন নিয়ে বাংলায় ক্ষমতা দখলের স্বপ্ন দেখেছিল ি (Bharatiya Janata Party)। শেষে ১০০ আসনেরও গণ্ডি পার করতে পারেনি গেরুয়া ির। ফলে একুশে বাংলার মসনদের বসার স্বপ্ন অধরা থেকে গিয়েছিল দিলীপ ঘোষদের ()। তবে হেরে গেলেও দিলীপ ঘোষের যে বয়ানবাজি বন্ধ হয়নি, সেটা আবারও প্রমাণিত হল। বারবার বিতর্কিত বয়ান দিয়ে শিরোনামে উঠে আসা দিলীপ ঘোষ আবারও আরেকটি বয়ান দিয়ে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন। এবার তিনি শাসক দলকে বিধানসভায় দমবন্ধ করার হুঁশিয়ারি দিয়েছেন।

ছুটির দিন রবিবার সকালে ‘চায়ে পে চর্চা” অনুষ্ঠানে অংশ নেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখান থেকেই তিনি শাসক দল তৃণমূলকে হুঁশিয়ারি দেন। দিলীপ ঘোষ বলেন, ‘বিধানসভায় তৃণমূলের দমবন্ধ করে দেব। আর বাইরেও আন্দোলন চালাব।” দিলীপ ঘোষ বলেন, রাজ্যে তৃণমূল ফের ক্ষমতায় আসার পর থেকেই দিকে দিকে বিজেপির কর্মীরা আক্রান্ত হচ্ছেন। সাধারণ মানুষের উপরেও অত্যাচার চালানো হচ্ছে।

দিলীপ ঘোষ বলেন, আমাদের নেতা-কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। পুলিশ প্রশাসনকে কাজে লাগিয়ে অত্যাচার চালাচ্ছে তৃণমূল। আমরা এটা বরদাস্ত করব না। সাধারণ মানুষের স্বার্থে আমরা বিধানসভা আর বিধানসভার বাইরে আন্দোলন চালিয়ে যাব। বিধানসভায় তৃণমূলের দমবন্ধ করে দেব। যদিও, তৃণমূলের পক্ষ থেকে দিলীপ ঘোষের এই মন্তব্যকে প্রাধান্য দেওয়া হচ্ছে না। তাঁদের দাবি, ওনার কাজ শুধু উস্কানিমূলক কথা বলা। এরথেকে বেশী উনি আর কিছুই করতে পারেন না।