Press "Enter" to skip to content

তৃণমূলের হাতে আক্রান্ত বিজেপি কর্মীদের পাশে দাঁড়ানোর জন্য ১ কোটি টাকার ফান্ড গড়লেন কপিল মিশ্রা



নয়া ফলাফল ঘোষণা হওয়ার পর থেকে রাজ্যের ির কর্মী-সমর্থকরা দিকে দিকে আক্রান্ত হচ্ছে এই অভিযোগ তুলে আক্রান্তদের পাশে দাঁড়াতে অনলাইনে অর্থ সংগ্রহ অভিযান শুরু করল বিজেপি নেতা। দিল্লীর বিজেপি নেতা কপিল মিশ্রা আর অনির্বাণ গঙ্গোপাধ্যায় মিলে আক্রান্ত কর্মীদের পাশে দাঁড়ানোর জন্য এই অভিযান শুরু করেছেন। আক্রান্তদের পাশে দাঁড়ানোর জন্য ১ কোটি টাকা সংগ্রহ করার লক্ষ্য রাখা হয়েছে এই দুই নেতার তরফ থেকে।

https://platform.twitter.com/widgets.js

তাঁদের দাবি অনুযায়ী, এই অর্থ সংগ্রহ অভিযানে এখনও পর্যন্ত ব্যাপক সাড়া মিলেছে। ইতিমধ্যে ৪৫ লক্ষ টাকা জমাও হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। তবে জমা টাকা কর্মীদের কাছে কীভাবে পৌঁছে দেওয়া হবে, সেটা এখনও জানা যায়নি। আরেকদিকে, বিজেপি নেতা কপিল মিশ্রার বিদেশেও পশ্চিমবঙ্গ সরকারের বিরুদ্ধে আওয়াজ তোলার অভিযান শুরু করেছে। বিশেষত প্রবাসী বাঙালীদের ছবি/ পোস্ট করে তিনি বিদেশে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে করা আন্দোলনকে তুলে ধরছেন।

https://platform.twitter.com/widgets.js

তবে বিজেপি যাই করুক না কেন, রাজ্যে যে বিজেপির কর্মীদের হেনস্থা করা হচ্ছে তা মানতে নারাজ অথবা মমতা সরকার। মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পর শনিবার বিধানসভায় প্রথম ভাষণ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি স্পষ্ট জানিয়ে দেন যে, বিজেপি হিংসার অভিযোগ করে যেসব ভিডিও, ছবি ছড়াচ্ছে তাঁর বেশীরভাগই ভুয়ো। মুখ্যমন্ত্রী বলেন, ‘আপনাদের মানুষ প্রত্যাখ্যান করেছে। আপনারা সেই রায় মাথা পেতে নেওয়ার বদলে ভুয়ো ভিডিও ছড়িয়ে উত্তেজক পরিস্থিতির সৃষ্টি করছেন।”