Press "Enter" to skip to content

‘তৃণমূল উপনির্বাচনে পর্যুদস্ত হবে, বিজেপি জিতবে” TMC নেতা মুকুল রায়ের মন্তব্যে বিতর্ক


কৃষ্ণনগরঃ একুশে বিজেপির (bharatiya janata party) হারের পর পরই ছেড়ে নিজের পুরোনো দল ে (all india trinamool congress) যোগ দিয়েছিলেন নগর উত্তরের বিধায়ক রায় ()। ওনার দল ত্যাগ করার পর থেকেই বিজেপি বিশেষ করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ওনার বিধায়ক পদ কাড়তে তৎপর হয়ে উঠেছিলেন। যদিও, শুভেন্দুবাবু এখনো নিজের কাজে সফল হতে পারেন নি। অন্যদিকে মুকুল রায় বিধায়ক হওয়ার পাশাপাশি এখন PAC চেয়ারম্যান। রীতি অনুযায়ী, এই পদে বিরোধী দলের বিধায়ক বসতে পারেন, কিন্তু মুকুল রায় শাসক দল যোগ দিয়ে এই পদ পেয়েছেন।

বিজেপির তরফ থেকে মুকুল রায়ের বিধায়ক এবং পিএসি চেয়ারম্যান পদ কাড়ার জন্য অনেক প্রচেষ্টা করা হয়েছে, কিন্তু গেরুয়া শিবির এখনো সফল হতে পারেনি। বিজেপি এই বিষয়ে আদালতে যাওয়ারও হুমকি দিয়েছে। অন্যদিকে, তৃণমূল কংগ্রেস নেত্রী বন্দ্যোপাধ্যায় আবার বলেছেন যে, মুকুল রায় বিজেপির সদস্য তাই ওনাকে এই পদ দেওয়া হয়েছে। এতে বেনিয়মের কিছুই নেই।

আরেকদিকে, এবার নিজের কেন্দ্র কৃষ্ণনগর উত্তরে গিয়েছেন বিধায়ক মুকুল রায়। সেখানে গিয়ে নেতা-কর্মীদের সঙ্গে কথা বলার পাশাপাশি সংগঠনের কাজও খতিয়ে দেখেন তিনি। এরপরই সেখানে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বেফাঁস মন্তব্য করে বসেন মুকুল রায়। কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়ের সেই বেফাঁস মন্তব্যের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল () হচ্ছে।

সাংবাদিকদের সঙ্গে মুখোমুখি হওয়ার পর মুকুলবাবুকে যখন জিজ্ঞাসা করা হয় যে, কৃষ্ণনগর উত্তরে উপ নির্বাচন হলে কে জিতবে? তখন মুকুলবাবু চোখ-মুখ বুজে বলে দেন, ভারতীয় পার্টি জিতবে আর তৃণমূল কংগ্রেস বিপর্যস্ত হবে। তিনি এও বলেন যে, বিজেপি স্বমহিমায় ফিরে আসবে। যদিও, নিজের ভুল বুঝতে পেরে তৎক্ষণাৎ সেই মন্তব্য শুধরেও নেন তিনি।

মন্তব্য শুধরে নিয়ে মুকুলবাবু বলেন, বিজেপির কোনও অস্তিত্ব থাকবে না আর। তৃণমূল কংগ্রেস স্বমহিমায় ফিরে আসবে। কিন্তু … ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। কথায় আছে, মুখ থেকে বের হওয়া কথা আর বন্দুক থেকে বের হওয়া গুলি কখনো ফেরানো যায় না। মুকুল রায়ের এই।মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল হারে ভাইরাল হচ্ছে।