Press "Enter" to skip to content

তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডলের সামনে শুভেন্দু অধিকারীর স্লোগান দলীয় কর্মীর, ভিডিও ভাইরাল


চন্দ্রকোনাঃ দলীয় পতাকা উত্তোলন করছিলেন তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডল। আর সেই সময় এক তৃণমূল কর্মীর এক বেফাঁস ওনাকে অস্বস্তিতে ফেলে দেয়। গোটা ঘটনার হয় সোশ্যাল মিডিয়ায়। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার এই ঘটনা প্রমাণ করে দিচ্ছে যে, তৃণমূল এখনও শুভেন্দু অধিকারীকে পুরোপুরি ভুলতে পারেনি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার চন্দ্রকোনার ২ নম্বর ব্লকে তৃণমূলের দ্বারা আয়োজিত একটি রক্তদান িরে যোগ দেন সুজাতা মণ্ডল। এরপর তিনি সেখান থেকে চন্দ্রকোনার ১ নম্বর ব্লকের ইদা এলাকায় যান। সেখানে ের নতুন একটি কার্যালয়ের সামনে পতাকা উত্তোলন করার কর্মসূচি রাখা হয়েছিল। প্রধান অতিথি ছিলেন সুজাতা মণ্ডল।

সুজাতা যখন পতাকা তুলছিলেন, তখন তৃণমূলের কর্মীরা বন্দে মাতরম স্লোগান দেন। পাশাপাশি মমতা ার্জী াবাদ স্লোগানও দেয় তাঁরা। আর এরপরেই মুখ ফসকে ‘শুভেন্দু অধিকারী” জিন্দাবাদ স্লোগান দিয়ে ফেলে। তৃণমূল কর্মীর মুখ থেকে এই স্লোগান শুনে রীতিমত চমকে যান সুজাতা মণ্ডল।

এরপরেই নিজের ভুল বুঝতে পেরে স্লোগান পাল্টে দেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছিল। ভুল স্লোগানের সেই ভিডিও ক্যামেরা বন্দি হয়ে যায় আর সোশ্যাল মিডিয়ায় তুমুল হারে ভাইরালও হয়।