Press "Enter" to skip to content

তৃণমূল শুন্য করে বিজেপিতে যোগ!! তৃণমূলের নেতা, কাউন্সিলার সহ হাজার খানেক কর্মী বিজেপিতে যোগ দিয়ে বড়ো ধাক্কা দিলো শাসকদলকে।

পশ্চিমবঙ্গে যেভাবে গণতন্ত্র হত্যার কাজ শুরু হয়েছে তাতে খুব তাড়াতড়ি পশ্চিমবঙ্গে বিজেপি আসতে চলেছে এনিয়ে কোনো সন্দেহ নেই। বিশেষকরে বিজেপি কর্মীদের খুন করে যেভাবে বিরোধীদের মুখ বন্ধ করার চেষ্টা চলেছে তাতে গোটা পশ্চিমবঙ্গের সাথে সাথে ভারতকে আতঙ্কিত করেছে। সম্প্রতি পুরুলিয়াতেও দুই বিজেপি কর্মীকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এর মধ্যে কেন্দ্রীয় নেতৃত্ব সিদ্ধান্ত নিয়েছে পুরুলিয়ার বলরামপুরে আসার। তবে তার আগেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পুরুলিয়ায় সফরে যান।

আরও পড়ুন- কেন দিল্লিবাসীর কাছে বিজেপিকে ভোট দেওয়ার অনুরোধ করবেন কেজরিওয়াল ?

পুরুলিয়াতে পা দেওয়ার সাথে সাথে অন্যান দল থেকে বিজেপিতে দেওয়ার জন্য নেতা নেত্রী ও সমর্থকড়া আছড়ে পড়ে। জানা গেছে তৃণমূলের বড়ো নেতা ও জেলা সম্পাদক বিষ্ণু চরণ মাহাত থেকে শুরু করে তৃণমূলের প্রাক্তন দীনেশ শুক্লা সহ আরো নেতারা এবং প্রায় হাজার খানেক কর্মীসমর্থকেরাও বিজেপিতে যোগ দিয়েছেন বিজেপিতে। এমনকি এক কংগ্রেসের নেতাও বিজেপিতে যোগ দিয়েছেন বলে জানা গিয়েছে। সভাপতির এই যাত্রা যে তৃণমূলকে এত বড়ো ঝটকা ে তা কেউ ভাবতে পারেনি।

আরও পড়ুন- রাহুল গান্ধীর প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন শেষ!! ২০১৯ নির্বাচন লড়তে পারবেন কিনা সেই নিয়ে সন্দেহ

[sg_popup id=”6″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.