Press "Enter" to skip to content

ত্রিপুরায় ব্যাপক ধরপাকড় পুলিশের, গ্রেফতার দেবাংশুর ড্রাইভার সহ একাধিক তৃণমূল নেতা-কর্মী

আগরতলাঃত্রিপুরার ের বিরুদ্ধে বিস্ফোরক অভি করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তিনি অভিযোগ করে বলেছেন যে, আমবাসায় রাতের অন্ধকারে পুলিশ তৃণমূল কর্মীদের বাড়িতে তাণ্ডব চালিয়েছে। কুণালবাবু জানান, বুধবার রাতে কয়েকজন তৃণমূল কর্মী, দেবাংশুর গাড়ির ড্রাইভারকেও গ্রেফতার করা হয়েছে। তিনি এও জানান যে, তাঁদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে।

কুণালবাবু একটি ভিডিও টুইট করে লিখেছেন, ‘আমবাসা। রাতে তৃণমূল কর্মীদের বাড়ি বাড়ি পুলিশের হানা। তুলে নিয়ে যাওয়া। অন্ধকারে অতিসক্রিয়তা। অন্ধকারের জীবদের মতো আচরণ। গুন্ডারাজ, পুলিশরাজ দিয়ে মানুষের আন্দোলনকে ঠেকানো যাবে না। হামলা থেকে মামলা, যত এসব করবে, তত বোঝা যাবে, ভয় পেয়েছে ি।”

https://platform.twitter.com/widgets.js

উনি আরও একটি টুইটে লেখেন,  ‘আমবাসা। রাতভর পুলিশি তান্ডব। তৃণমূলের সেদিনের গাড়ির চালকসহ একাধিক গ্রেপ্তার। জয়া, সুদীপ, দেবাংশুসহ সেদিন জামিনপ্রাপ্তদের নতুন করে গ্রেপ্তারের ছক। ইতিমধ্যেই স্থানীয় দুজনের বাড়ি পুলিশ। রাতের অন্ধকারেই দলদাসদের অতিসক্রিয়তা। ভয় পেয়েছে বিজেপি।”

https://platform.twitter.com/widgets.js

উল্লেখ্য, বিগত কয়েকদিন ধরেই ত্রিপুরার রাজনীতিতে উত্তাপ ছড়িয়েছে। বিজেপির বিরুদ্ধে ত্রিপুরায় অগণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করার অভিযোগ করেছে তৃণমূল। এমনকি তৃণমূল নেত্রী এও বলেছেন যে, অমিত শাহের নির্দেশে ত্রিপুরায় তৃণমূল নেতা-কর্মীদের বিরুদ্ধে হামলা হয়েছে।

পাশাপাশি মমতা ব্যানার্জী তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রাণ সংশয়ের আশঙ্কা জাহির করেছেন। তিনি বলেছেন, অভিষেকের বিমানের আশেপাশের আসন রিজার্ভ করে সেগুলিতে গুন্ডাদের বসিয়ে তাঁকে মেরে ফেলার চেষ্টা করছে বিজেপি।