Press "Enter" to skip to content

দাউদ ইব্রাহিম ও বলিউডের উপর এক বিশেষ সার্জিক্যাল স্ট্রাইক করলো মোদী সরকার।

কেন্দ্রে মোদী আসার পর থেকে দেশের প্রশাসন দেশের দুর্নীতিগ্রস্থ মানুষদের বিরুদ্ধে এবং মাফিয়াদের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। আপনারা জানলে অবাক হবেন মোদী সরকার এর নির্দেশে ইডি বিগত ৫০ দিনে ৩৪ টির বেশি অভিযান(দুর্নীতির বিরুদ্ধে) চালিয়েছে। যেখানে ইডি বহু কোটি টাকার সম্পত্তি অ্যাটাচ করেছে। কিন্তু দেশের বিক্রিত মিডিয়ার কাছে আপনারা এইসব নিউজ পাবেন না। কারণ এই নিউজ দিলে তাদের ব্যাঙ্ক ব্যালান্স এ অর্থনৈতিক সংকট দেখা যেতে পারে।

আপনাদের জানিয়ে কাল সুপ্রিম কোর্ট এমন রায় দিয়েছেন যা জানলে আপনিও খুশি হবেন। এই রায় দেশবাসীদের জন্য যতটাই আনন্দদায়ক ততটাই দুঃখজনক দাউদ ইব্রাহিম ও ের জন্য। আসলে মোদী সরকার অনেক দিন থেকে চেষ্টা করছে দাউদ ইব্রাহিম যেসব সম্পত্তি ভারতে রয়েছে সেসব সম্পত্তি করে নিলাম করতে। কিন্তু সুপ্রিম কোর্টের অনুমতি না মেলায় সেই পদক্ষেপ নিতে পারছিল না মোদী সরকার। কাল সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছে দাউদ ইব্রাহিমের সমস্থ সম্পত্তি বাজেয়াপ্ত করতে। দাউদ ইব্রাহিম বহুসময় আগেই ভারত ছেড়ে পালিয়েছে এবং পাকিস্থানে বসে ভারতে জঙ্গি প্রবেশ করানোর চেষ্টায় রয়েছে।জানলে মুম্বাইয়ে বলিউডের অনেক ষ্টুডিও দাউদ ইব্রাহিমের সম্পত্তি।

আগে ইসলামিক মাফিয়া দাউদের বিভিন্ন সম্পত্তি নিয়ে বিভিন্ন আদালতে মামলা চলতেই থাকতো কিন্তু এবার থেকে কোনো মামলা আর আদালতে যাবে না। এবার থেকে দাউদের সমস্থ সম্পত্তি বাজেয়াপ্ত করে নিলাম করবে সরকার। তবে মনে করা হচ্ছে দাউদ ইব্রাহিম ও তার বলিউডে বসে থাকা লোকজনের উপর মোদী সরকারের এই বিশেষ সার্জিক্যাল স্ট্রাইক বলিউডকে মোদী বিরোধী করে ফেলতে পারে যার প্রভাব ভোটেও পড়তে পারে। কিন্তু মোদী সরকার আগেই জানিয়েছে দেশের ভালোর জন্য যতরকম প্রচেষ্টা করতে হয় তা করবে সরকার, তাতে ভোট ব্যাঙ্ক এর উপর প্রভাব পড়লে সরকার তাদের লক্ষ ভ্রষ্ট হবে না।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.