Press "Enter" to skip to content

দারুণ সুযোগ দিচ্ছে SBI, ঘরে বসেই প্রতিমাসে আয় করতে পারবেন ৬০ হাজার টাকা

[ad_1]

নয়া দিল্লিঃ বেকারত্বের দিন শেষ, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (state bank of india) হাত ধরে বাড়িতে বসেই আপনি উপার্জন করতে পারবেন হাজার হাজার টাকা। প্রতি মাসে কমপক্ষে প্রায় ৬০ হাজার টাকা ঘরে বসেই উপার্জন করতে পারবেন। এই সুযোগ দেওয়া হচ্ছে শুধুমাত্র স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পক্ষ থেকে।

এই টাকা রোজগারের পথ হচ্ছে এসবিআই এটিএম ফ্র্যাঞ্চাইজি। সাধারণত এই কাজ করে থাকে Tata Indicash, Muthoot ATM, India One ATM সংস্থাগুলো। এই সংস্থাগুলো ব্যাংকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে নিজস্ব পদ্ধতিতে কাজ করে। তবে এবার চাইলে আপনিও এই কাজ করতে পারেন।

এই কাজ করার জন্য প্রথমেই আপনার কাছে ভোটার কার্ড, আধার কার্ড ,রেশন কার্ড ,প্যান কার্ড, ইলেকট্রিক বিল, ব্যাংকের পাস বই এবং অ্যাকাউন্ট নম্বর, জিএসটি নম্বর, ইমেল আইডি এবং অর্থনৈতিক বেশ কিছু নথি থাকা প্রয়োজন। সেইসঙ্গে ইন্ডিক্যাশ, মুথুট এটিম এবং ইন্ডিয়া ওয়ান এটিএম সংস্থার সঙ্গে যোগাযোগও থাকতে হবে। তবেই আপনি এসবিআই এটিএম ফ্র্যাঞ্চাইজি নিতে পারবেন।

থাকতে হবে ৫০ থেকে ৮০ বর্গফুট জায়গা। স্টেট ব্যাঙ্কের কোনও এটিএম থেকে কমপক্ষে ১০০ মিটার দূরত্বে পাকা ঘর নিতে হবে। থাকতে হবে ভি-স্যাট বসানোর জন্য নো অবজেকশন সার্টিফিকেটও। সুরক্ষার বিষয়টা জোরদার করতে হবে। ২৪ ঘন্টা বিদ্যুৎ পরিষেবা দিতে হবে। কোন কারণে বিদ্যুৎ বিচ্ছিন্ন হলে, ১ কিলোবাইট ক্ষমতাসম্পন্ন বিদ্যুৎ সংযোগ থাকা প্রয়োজন।

এক্ষেত্রে প্রতিটি নগদ লেনদেনের ক্ষেত্রে ৮ টাকা করে এবং অন্যান্য লেনদেনের ক্ষেত্রে ২ টাকা করে কমিশন থাকছে। এইভাবে দিনে ২৫০ টি লেনদেন হলে প্রায় ৪৫ হাজার টাকার মত এবং ৫০০ টা লেনদেন হলে ৮৮ থেকে ৯০ হাজার টাকা কমিশন পেতে পারেন বাড়িতে বসেই।

প্রয়োজনে Tata Indicash – Www.Indicash.Co.In

Muthoot ATM – Www.Muthootatm.Com/Suggest-Atm.Htmllndia One ATM – India1atm. In/Rent-Your-Space-এই ওয়েবসাইটে গিয়ে বিশদে জেনে আবেদন করতে পারেন।

[ad_2]