Press "Enter" to skip to content

দিব্যেন্দু অধিকারীকেও সরিয়ে দেওয়া হল তৃণমূলের গুরুত্বপূর্ণ পদ থেকে! রাজ্য জুড়ে বাড়ল জল্পনা


কলকাতাঃশুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) ডানা ছাঁটার প্রক্রিয়া শেষ হতে না হতেই অধিকারী পরিবারের আরেক সদস্যের ডানা ছাঁটা শুরু করল তৃণমূল (All India Trinamool Congress)। প্রাপ্ত খবর অনুযায়ী, তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারীকে (Dibyendu Adhikari) হলদিয়া রিফাইনারি টাউনশিপ মেইনটেনেন্স ওয়ার্কার্স ইউনিয়নে-এর সভাপতি পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এই সংগঠনটি তৃণমূলের ইউনিয়ান INTTUC দ্বারা পরিচালিত হয়।

গত ১৯ আগস্ট তৃণমূলের শ্রমিক সংগঠনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছিল। সেই সভাতেই ভোটাভুটির মাধ্যমে তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু রায়কে সভাপতির পদ থেকে সরিয়ে হলদিয়ার প্রাক্তন পুরপ্রধান দেবপ্রসাদ মণ্ডলকে নতুন সভাপতি করা হয়। এই ঘটনার পর যেমন অধিকারী পরিবারের সাথে তৃণমূলের দুরত্ব আরও বাড়ল। তেমনই অধিকারী ফ্যামিলির অনুগামীদের মধ্যে তৃণমূলের বিরুদ্ধে আরও ক্ষোভের সঞ্চার হল।

এর আগে বিধায়ম তথা রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর ডানা ছাঁটে তৃণমূল। তৃণমূলের রাজ ি কর্মচারী ফেডারেশন থেকে শুভেন্দু অধিকারীকে সরিয়ে কড়া বার্তা দিয়েছিল তৃণমূল। তারপর থেকেই শুভেন্দুর ের জল্পনা বেড়েছে। যদিও ি এবং শুভেন্দু অধিকারীর তরফ থেকে এখনো এরকম কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি। আর সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই দিব্যেন্দু রায়ের ডানা ছাঁটা অধিকারী পরিবারের কাছে বড়সড় ঝটকা।

সোশ্যাল মিডিয়ায় এবং বিভিন্ন মিডিয়া হাউসে শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগ নিয়ে খবর ছড়াচ্ছে। এমনকি এও খবর ছড়িয়েছে যে, শুভেন্দু অধিকারী দিল্লীতে গিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সাথে সাক্ষাৎ করেছেন। যদিও এই নিয়ে এখনো কোন অফিসিয়াল বয়ান জারি করা হয় নি। আরেকদিকে, শুভেন্দু অধিকারীর আইনজীবীর পক্ষ থেকে জানানো হয়েছে যে, যে বা যারা শুভেন্দু অধিকারীর দলবদল নিয়ে ভুয়ো খবর ছড়াচ্ছে তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

The post দিব্যেন্দু অধিকারীকেও সরিয়ে দেওয়া হল তৃণমূলের গুরুত্বপূর্ণ পদ থেকে! রাজ্য জুড়ে বাড়ল জল্পনা first appeared on India Rag.