Press "Enter" to skip to content

দিল্লিবাসীর কাছে বিজেপিকে ভোট দেওয়ার অনুরোধ করবেন কেজরিওয়াল!! বিজেপির জনপ্রিয়তা দেখে এইরকমই মন্তব্য করলেন দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

একসময় যিনি প্রধান প্রতিদ্ধন্ধী ছিলেন।। যিনি নিজের রাজ্যে সবদলকে ধরাশায়ী করে নিজেই (আম আদমি পার্টির) গড়েন। শোনা যাচ্ছে সেই অরবিন্দ কেজরীবাল সালে ে বিজেপি কে সমর্থন করবেন এবং তিনি সাধারণ মানুষ কে বলবেন বিজেপিতে ভোট দিতে। সম্প্রতি তিনি কিছু দিন চুপচাপ ছিলেন কারন তার দলের বিধায়ক দের আবস্থান বিক্ষোভের জন্য,
কিন্তু তিনি আবার বিজেপির বিরুদ্ধে সরব হন যখন দেখেন যে কর্ণাটকে আস্থা ভোটে কংগ্রেস জোট সরকার গঠন করে এবং বিজেপি সরে দাড়াতে বাদ্ধ হয়।। কিন্ত তিনি আজ কিছু শর্ত দেন এবং বলেন যে যদি এই শর্ত গুলি মেনে নেয় তবে তিনি ২০১৯ সালে বিজেপি কে সাপোর্ট করবেন।। আর সেই শর্ত হিসাবে তিনি দাবি করেন যে ২০১৯ সালের আগে দিল্লি কে পূর্ণ রাজ্যে হিসাবে সম্মানিত করতে হবে।
আজ এই বিষয় নিয়ে দিল্লির বিধানসভা তে একটা মিটিং হয়।

সেখানে দিল্লির মুখ্যমন্ত্রী অর্থাৎ িন্দ কেজরীবাল বলেন ২০১৯ এর আগে যদি দিল্লি কে পূর্ণ রাজ্যে হিসাবে সম্মানিত করা হয় তাহলে তিনি দিল্লিবাসী কে বলবেন বিজেপি তে ভোট দিতে।
এর এটা যদি না হয় তাহলে দিল্লিবাসী সকল নাগরিক নিজের নিজের বাড়ী-ঘরের সামনে “বিজেপি তুমি দিল্লি ছাড়ো” এই কথাটি লিখে রাখবেন। আসলে মনে করা হচ্ছে দিল্লিতে বিজেপির জনপ্রিয়তা দেখেই চাপে পড়ে দিল্লিবাসীর সহানুভূতি পেতেই এইধরণের মন্তব্য করেছেন ।[sg_popup id=”7″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.