Press "Enter" to skip to content

দিল্লী: জোরে DJ বাজানোর উপর আপত্তি জানানোয় সুশীলকে হত্যা করল আব্দুল সত্তার ও তার চার ছেলে

দিল্লিতে এক ব্যক্তির শুধুমাত্র রি কারণে হত্যা করা হয়েছে যে সে তিনি উচ্চ আওয়াজে গান বাজানোর উপর আপত্তি প্রকাশ করেছিলেন। মঙ্গলবার দিল্লীতে সুশীল নামক ব্যাক্তির হত্যা করে দেওয়া হয়, একই সাথে উনার দুই ভাইকে পিটিয়ে পিটিয়ে গুরুতর আহত করে দেওয়া হয়। এই ঘটনায় পুলিশের প্রতিবেশী আব্দুল সাত্তার ও তার চার ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাটি দিল্লীর উত্তর পশ্চিম এলকায় ঘটেছে। বলা হচ্ছে আব্দুল ঘরের মধ্যে বেশ জোর আওয়াজ দিয়ে DJ বাজাচ্ছিল। যে কারণে আশেপাশের লোকজন এ নিয়ে বিরক্তি প্রকাশ করে। সুশীল জোরে DJ বাজানো নিয়ে আপত্তি জানালে আব্দুল, তার চার ছেলে সহ ৬ জন মিলে সুশীলের বাড়িতে হামলা চালায়।

এই ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। অন্যদিকে ২ জনকে এখনও পুলিশ খুঁজে বের করতে পারেনি। সকলের বিরুদ্ধে হত্যার মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে পুলিশ। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে কারন ঘটনা দুই সম্প্রদায়ের মধ্যে হওয়ায় উত্তেজনা ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে।

https://platform.twitter.com/widgets.js

পুলিশ বলছে, এই ঘটনায় কোনো সাম্প্রদায়িক এঙ্গেল নেই। তাই যেন কোনো গুজবে বিস্বাস না করা হয়। পুলিশের মতে, এটা দুই প্রতিবেশীদের মধ্যে ঝগড়ার ঘটনা। এই ঘটনায় ২৯ বছরের সুশীলের মৃত্যু হয়েছে এবং তার দুই ভাই আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। আক্রমনকারী আব্দুল সবজির ব্যাবসা করে। তার ছেলের নাম শাহনওয়াজ, আফটক, চাঁদ ও হাসিন।