Press "Enter" to skip to content

দীপিকা, কারিনাদের পেছনে ফেলে দিলেন কঙ্গনা রানাউত! ভাঙলেন বলিউডের সমস্ত রেকর্ড

বলা হয় ভাগ্য হতে বেশি সময় লাগে না। আর এটা বাস্তবে দেখা গেল বলিউডের এক সম্প্রতি ঘটনায়। যখন কারিনা কাপুরকে মা সীতার রোল থেকে বাদ দিয়ে কঙ্গনা রানাওয়াত কে নেওয়া হলো। মা সীতার উপর বলিউডে সিনেমা তৈরি হতে চলেছে তাতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন বলিউডি কুইন’ । প্রথমদিকে এই সিনেমায় মা সীতার ভূমিকায় কারিনা কাপুরকে নেওয়া হবে বলে খবর সামনে এসেছিল।

তবে এই খবর সামনে আসতে দেশজুড়ে হইচই পড়ে যায়। সোশ্যাল মিডিয়ায় দেখা যায় তীব্র প্রতিবাদ ও বিরোধ। “তৈমুরের মাকে মাতা সীতার ভূমিকায় অভিনয় করতে দেওয়া যাবে না” – ঠিক এইভাবে কটাক্ষ করে মেয়েটির আমরা করিনা কাপুরকে বয়কটের ডাক দিয়েছিল। এদিকে করিনা কাপুর খানকে বয়কট এর সাথে সাথে মা সীতার চরিত্রে কঙ্গনা রানাওয়াত কে কাস্ট করার দাবি উঠতে দেখা যায়।

আর এখান থেকেই শুরু হয় ভাগ্য পরিবর্তনের খেলা। সিনেমা নির্মাতারা খান এর নাম বাদ দিয়ে মাতা সীতার ভূমিকায় অভিনয়ের জন্য বেছে নেন কঙ্গনা রানাওয়াতকে। তবে ঘটনা এখানেই থেমে যায়নি। মা সীতার চরিত্রে অভিনয় করার জন্য কারিনা কাপুর খান যেখানে 12 কোটি টাকার দাবি করেছিলেন বলে খবর এসেছিল। পিতার চরিত্রে অভিনয় করার জন্য কারিনা কাপুর খান কেন 12 দাবী করবেন এই নিয়ম সোশ্যাল মিডিয়ায় তীব্র বিরোধিতা দেখা গেছিল।

অবশ্য এ নিয়ে কারিনা কাপুর বলেন, “মহিলাদের সমান অধিকার প্রয়োজন, বলিউডের অভিনেতারা যে পরিমাণ টাকা পান, সেই পরিমাণ টাকা অভিনেত্রী পান না। তিনি নাকি মহিলা পুরুষের সমতার জন্যই ১২ কোটি টাকার দাবি করেছিলেন। এখন মা সীতার অভিনয়ের জন্য কঙ্গনা রানাউতকে ৩২ কোটি টাকা দেওয়া হবে বলে খবর সামনে এসেছে। কঙ্গনাকে কেন 32 কোটি টাকা দেওয়া হবে এনিয়ে নেটিজেনদের মধ্যে তেমন কোন বিরোধিতা দেখা দেয়নি। কারণ অধিকাংশের দাবি কঙ্গনা রানাওয়াত যোগ্য অভিনেত্রী। অবশ্য ৩২ কোটি টাকার ইস্যুতে বলিউডের অনেকে কঙ্গনার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

লক্ষণীয় বিষয় কঙ্গনা রানাওয়াতের ৩২ কোটি টাকা পাওয়ার অর্থ তিনি বলিউডের অভিনেত্রীদের সমস্ত রেকর্ড ভেঙে ফেলতে চলেছে। কারণ এই বিশাল অঙ্কের পেমেন্ট পাওয়ার সাথে সাথে কঙ্গনা হতে চলেছেন হায়েস্ট পেড অভিনেত্রী। বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত 32 কোটি টাকা পাওয়ার অর্থ তিনি প্রিয়াঙ্কা চোপড়া,  দীপিকা পাড়ুকোনের মত অভিনেত্রী দের পেছনে ফেলে দিয়ে সমস্তু দিক দিয়ে এক নাম্বার স্থান দখল করবেন। কারণ বলিউডে কোনো অভিনেত্রী এর আগে সিনেমা করার জন্য এত বিশাল অঙ্কের অর্থ পাননি।