Press "Enter" to skip to content

দুই স্ত্রীকে ডিভোর্স দিয়ে পর্দার মেয়ের সঙ্গে তৃতীয় বিয়ে করতে চলেছেন আমির খান

ঃ  তৃতীয় বারের জন‍্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খান ()! বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। গত অগাস্ট মাসেই কিরণ রাওয়ের (kiran rao) সঙ্গে ১৬ বছরের দাম্পত‍্য জীবন শেষের ঘোষনা করেন অভিনেতা। প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয় সংসারও টেকেনি আমিরের।

তখনি গুঞ্জন ছড়িয়েছিল তাঁর তৃতীয় বিয়ের। পরে গুঞ্জন স্তিমিত হয়ে গেলেও এখন আবার তা মাথা ফুঁড়ে উঠেছে। শোনা যাচ্ছে, আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তির পরেই তৃতীয় বিয়ের ঘোষনা করবেন আমির। কারণ তিনি চান না তাঁর ব‍্যক্তিগত জীবনের খবর ছবির উপর থেকে সমস্ত লাইমলাইট কেড়ে নিক। ছবির সঙ্গে কোনো বিতর্ক জড়াক তা চান না আমির।

আগামী বছর ১৪ এপ্রিল মুক্তি পাবে লাল সিং চাড্ডা। তারপরেই সম্ভবত তৃতীয় বিয়ের কথা কথা ঘোষনা করবেন অভিনেতা। পুরনো এক ছবির সহ অভিনেত্রীকে নাকি বিয়ে করতে চলেছেন আমির। কিরণের সঙ্গে তাঁর বিচ্ছেদের পরেই ‘দঙ্গল’ ফতিমা সানা শেখের (fatima sana shaikh) নাম উঠে এসেছিল শিরোনামে। উল্লেখ্য, সানা শেখ দঙ্গল সিনেমায় আমির খানের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন।

ের হাল হকিকত নিয়ে যারা তেমন খোঁজ খবর রাখেন না তারাও জানবেন আমির ও ফতিমার ‘বিশেষ’ সম্পর্কের কথা। আমির অভিনীত সুপারহিট ছবি ‘দঙ্গল’এর হাত ধরে বলিউডে পা রাখেন ফতিমা। ছবিতে আমিরের মেয়ের ভূমিকায় অভিনয় করলে বাস্তবে কিন্তু একেবারেই অন‍্যরকম আমির ফতিমার সম্পর্ক। শোনা যায়, ফতিমাকে অডিশনে দেখে নিজেই তাঁকে ছবিতে সুযোগ দেন আমির।

মুম্বইয়ের রাস্তায়, বিভিন্ন পার্টিতে একসঙ্গে অনেকেই দেখেছে আমির ফতিমাকে। তবে বরাবরই আমিরকে নিজের মেন্টর হিসেবে মেনে এসেছেন ফতিমা। এখনো এ বিষয়ে টুঁ শব্দটাও না করলেও নেটিজেনদের মতে, কিরণের সঙ্গে বিয়ে ভাঙার খবর যেমন সর্বসমক্ষেই দিয়েছেন তেমনি তৃতীয় বিয়ে করলেও রাখঢাক না করেই ঘোষনা করবেন আমির। আপাতত তার জন‍্যই অপেক্ষা করছেন নেটনাগরিকরা।