Press "Enter" to skip to content

‘দু’দিন সময় দে, ওদের একধার থেকে পেটাবো!” বিজেপি নেতার অডিও ফাঁস করল তৃণমূল


বাংলাহান্ট ডেস্কঃ এর আগেই বন্দ্যোপাধ্যায়ের একাধিক অডিও টেপ হয়েছে। কদিন আগে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারানো শুভেন্দু অধিকারীরও একটি অডিও টেপ ভাইরাল হয়েছিল। আর এবার বিজেপির আরেক নেতার অডিও টেপ ভাইরাল হচ্ছে। ভাইরাল ওই অডিও পূর্ব ের কালনার বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডুর বলে দাবি করা হয়েছে তৃণমূলের তরফ থেকে। যদিও আমাদের পক্ষে অডিও টেপের সত্যতা যাচাই করা সম্ভব হয় নি।

সোশ্যাল মিডিয়ায় যেই অডিও ক্লিপটি ভাইরাল হচ্ছে, সেখানে দুজনকে কথা বলতে শোনা যাচ্ছে। একজন বলছেন, ‘দু’দিন বাড়িতে থাক। বাড়ির বাইরে বের হতে বারণ কর। আমাদের একটু সামলে নিতে দে। তারপর সবাই মিলে একসঙ্গে বের হব। শ’দুয়েক ছেলে নিয়ে বের হব। একধার থেকে ওদের মারতে থাকব। সব হবে, আগে একটু গ্রামটা সামলে নিই।”

তৃণমূল কংগ্রেসের তরফ থেকে দাবি করা হয়েছে যে, এক, দুশো ছেলে নিয়ে একধার থেকে মারার হুমকি দেওয়া নেতা আর কেউ না, তিনি হলেন কালনার বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডু। তৃণমূলের তরফ থেকে অডিও টেপটি ভাইরাল করে বিজেপির নেতাকে করার দাবি তোলা হয়েছে। তাঁদের দাবি এমন উস্কানিমূলক কথা বলে বিজেপি এলাকায় সন্ত্রাস ছড়াচ্ছে।

কালনার তৃণমূল কংগ্রেস বিধায়ক দেবপ্রসাদ বাগ এই বিতর্কিত অডিও ক্লিপ নিয়ে বলেন, ‘এনার ভাষা শুনুন, বিশ্বজিৎ কুণ্ডুকে অবিলম্বে গ্রেফতার করতে হবে।” আরেকদিকে, সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বিশ্বজিৎ কুণ্ডু। তিনি পাল্টা অভিযোগ করে বলেছেন, ওঁরা আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করছে।