Press "Enter" to skip to content

‘দু’পয়সার অভিনেত্রী, দালালি করে পদ্মশ্রী পেয়েছে!” কঙ্গনাকে কটাক্ষ করতেই KRK-কে ধুয়ে দিল জনতা

কলকাতাঃ দু’দিন আগেই পুরস্কারে পেয়েছেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। তবে, ওনার এই অভ্যুথানকে সঠিক ভাবে নিচ্ছেন না অনেকেই। আর এবার ওনাকে পদ্মশ্রী সম্মান পাওয়া নিয়ে তুমুল কটাক্ষ করলেন কামাল খান (Kamaal R. Khan)। নিজেকে সিনেমার সমালোচক বলা -র এমন উক্তিতে চটে গিয়েছে কঙ্গনার সমর্থকরা। কামাল খান কঙ্গনাকে নিশানা করে বলেছেন, ওঁ দু টাকা পাওয়ার ্য না, শুধুমাত্র দালালি করে এই সম্মান পেয়েছে।

সোমবার, ৮ নভেম্বর পদ্মশ্রী সম্মানে ভূষিত হন ‘কুইন’ অভিনেত্রী। দেশের ‘আদর্শ নাগরিক’ হওয়ায় ওনাকে এই সম্মান দেওয়া হয়েছে। কিন্তু KRK-র এই বিষয়ে অন‍্য মত। অভিনেত্রীর বিরুদ্ধে তীব্র তোপ দেগে এক বিষ্ফোরক টুইট করেছেন KRK। কঙ্গনার পদ্মশ্রী নেওয়ার একটি ছবি শেয়ার করে KRK লিখেছেন, ‘ভারতের জাতীয় সম্মান দেওয়া হচ্ছে তাঁকে যাঁকে কিনা সংখ‍্যালঘুদের বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর জন‍্য ট্যুইটার থেকে বয়কট করা হয়েছিল। এমন মানুষদের সম্মান করা মানে ঘৃণাকে সম্মান করা।’

KRK প্রশ্ন করেছেন, ‘কীসের ভিত্তিতে পদ্মশ্রী পুরস্কার পেলেন কঙ্গনা? শুধুমাত্র তিনি সমর্থন করেন বলে? মুসলিমদের ঘৃণা করেন বলে? নিজ স্বার্থ রক্ষার জন‍্য নাটক করেন বলে? নজর কাড়ার জন‍্য যে কাউকে আক্রমণ করেন বলে? সত‍্যি তো এটাই যে তিনি ২ টাকারও যোগ‍্য নন, পদ্মশ্রী তো ভুলেই যান।’

https://platform.twitter.com/widgets.js

কমেন্ট বক্সে কঙ্গনার সমর্থনে ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনদের একাংশ। একজন প্রশ্ন করেছেন, এই মুহূর্তে কঙ্গনার থেকে ভাল অভিনেত্রী আর কে আছেন ে? আরেকজনের KRK-কে প্রশ্ন করে বলেন, কঙ্গনা কিছু পেলেই আপনার এত জ্বলে কেন? অপর একজন লিখেছেন, এক সময়কার পাক নাগরিক আদনান শামি সহ আরো কয়েকজন মুসলিম ধর্মাবলম্বী ব‍্যক্তিও পদ্মশ্রী পেয়েছেন। আর KRK তো বিরাট কোহলি, টিম ইন্ডিয়া, কিছু বলিউড তারকা ও রাজনীতিবিদদের বিরুদ্ধে ঘৃণা ছড়ান।

পদ্মশ্রী পেয়ে একটি ভিডিও বার্তা দিয়েছিলেন কঙ্গনা। সেখানে তিনি বলেন, টাকার থেকে শত্রু বেশি রয়েছে তাঁর। অনেকেই তাঁকে প্রশ্ন করেন, এসব করে কী পান তিনি। তাদের উদ্দেশে অভিনেত্রীর বার্তা, “আজ যে আমি পদ্মশ্রী সম্মান পেয়েছি এটা অনেকের মুখ বন্ধ করবে।”