Press "Enter" to skip to content

দুমাস পর অনুব্রত মণ্ডলকে বোলপুরের রাস্তায় জামাকাপড় খুলিয়ে ঘোরাবোঃ সৌমিত্র খাঁ


বোলপুরঃ  যত এগিয়ে আসছে তৃণমূল (All India Trinamool Congress), বিজেপি () সমেত সমস্ত নেতাদেরই মুখের বুলি ফুটছে। ২০২১ এর ে শাসক দল তৃণমূল যেমন ক্ষমতা ধরে রাখার জন্য মরিয়া। আরেকদিকে বিজেপি রাজ্যে ক্ষমতায় আসার জন্য কোমর বেঁধে নেমেছে। আর সেই ক্রমেই রাজ্যের এপ্রান্ত থেকে ওপ্রান্তে চলছে বিজেপির মিটিং মিছিল। সেই ক্রমেই বঙ্গ বিজেপির যুব মোর্চার সভাপতি তথা বাঁকুড়ার বিষ্ণুপুর থেকে বিজেপির সাংসদ ঁ (Saumitra Khan) অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) দুর্গে আজ একটি সভা করেন।

File Pic

সেখান থেকে তিনি বীরভুম তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলকে খোলা চ্যালেঞ্জ জানান। তিনি সরাসরি বলেন, আর দুই মাস তারপর অনুব্রত মণ্ডলকে বোলপুরের রাস্তায় জামা-কাপড় খুলিয়ে ঘোরাব। তিনি সরাসরি অনুব্রত মণ্ডলের নাম নিয়ে বলেন, আজ বোলপুরে আমাদের বিজেপির কর্মীদের উপর অত্যাচার করা হচ্ছে। তাঁদের মারধোর করা হচ্ছে। ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়া হচ্ছে।

সৌমিত্র খাঁ বলেন, আর বেশিদিন নেই মাত্র দুমাস তারপর আমরা আপনাকে এই বোলপুরের রাস্তায় জামা-কাপড় খুলিয়ে দৌড়ান করাবো। তিনি কার্যত চ্যালেঞ্জের সুরে তৃণমূলের আরেক নেতা রাণা সিংকে কোমরে দড়ি পরিয়ে রাস্তায় ঘোরাব। বিজেপির যুব সভাপতির এই হুঁশিয়ারিতে আজ বিজেপি বোলপুরের কর্মীদের মনোবল অনেক চাঙ্গা হয়।

আরেকদিকে, আজ আসানসোল উত্তর বিধানসভা এলাকা থেকে কয়েকশ সংখ্যালঘু তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। তাঁদের কথায় মমতা ার্জীর আমলে কোনও উন্নয়নই হচ্ছে না। মমতা ব্যানার্জী শুধু ভাওতা দিয়ে দল চালাচ্ছেন। যোগদানকারীরা বলেন, তৃণমূল করে আসি অনেক বছর ধরে কিন্তু রাজ্যের মন্ত্রী মলয় ঘটক কোনও উন্নয়নই করছেন না। তৃণমূল পরিচালিত পুরসভায় কোনও উন্নয়ন নেই। আমরা এই উন্নয়ন বিরোধী সরকারের বিরুদ্ধে আজ বিজেপিতে যোগ দিলাম।