Press "Enter" to skip to content

দুর্গা মণ্ডপ দর্শন করতে গিয়ে ৭ দিন ধরে নিখোঁজ হিন্দু যুবতী! ফেসবুকে নবী মহম্মদকে নিয়ে করেছিল মন্তব্য

[ad_1]

এক সময় বঙ্গভূমি হিন্দুদের আর্থিক ও সংস্কৃতিক রাজধানী ছিল। ভারত খণ্ডের বঙ্গপ্রদেশ সমস্ত দক্ষিণ ও পূর্ব এশিয়াকে নেতৃত্ব দিত। তবে হাজার বছর ধরে হিন্দুদের পতনের সাথে সাথে বঙ্গভূমির গুরুত্বও হ্রাস পেয়েছে। এখন বঙ্গভূমির একটা বড়ো অংশ যা বাংলাদেশ নামে পরিচিত হিন্দুদের জন্য নরকে পরিণত হয়েছেন। বহু রাজনৈতিক বিশেষজ্ঞরা বলেছেন, বাংলাদেশে শেখ হাসিনা সরকার যতদিন আছে ততদিন হিন্দুরা সেখানে কোনোমতে টিকে থাকতে পারবে, তবে শেখ হাসিনার সরকারের পতনের পর বাংলাদেশে হিন্দুদের অস্থিত সংকটে পড়বে।

সম্প্রতি বাংলাদেশে এক হিন্দু যুবতী ৭ ধরে নিখোঁজ থাকার খবর উঠে আসছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তিথি সরকার ৭ ধরে নিখোঁজ রয়েছে এবং এখনও অবধি তার কোনো খবর পাওয়া যায়নি। দুর্গা মণ্ডবে দর্শন করতে যাওয়ার সময় যুবতী নিখোঁজ হয়ে যায় বলে জানা গেছে।

https://platform.twitter.com/widgets.js

তিথি সড়ক বিরুদ্ধে অভিযোগ রয়েছে যে সে ফেসবুকে নবী মহম্মদ ও ইসলাম নিয়ে মন্তব্য করেছিল। যদিও হিন্দু সংগঠনগুলি এই অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন। তিথি সরকার পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিল যে তার ফেসবুক একাউন্ট হ্যাক হয়েছে। জানিয়ে দি, ইসলামিক দেশ বাংলাদেশে হিন্দুদের উপর মিথ্যা অভিযোগে ফাঁসিয়ে দেওয়া, ফেসবুক আইডি হ্যাক করে ইসলাম বিরোধী পোস্ট করার মতো ঘটনা অতীতেও ঘটেছে।

প্রতি ক্ষেত্রে ইসলামিক কট্টরপন্থীরা নির্দোষ হিন্দুদের জমি দখল করতে বা দা’ঙ্গা ছড়াতে এমন পরিকল্পনার আশ্রয় নেয়। ইসলামের বিরুদ্ধে মন্তব্য করার জন্য তিথি সরকারকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছিল। সাংবাদিক সামি হক সোশ্যাল মিডিয়ায় তিথি সরকারের সাসপেন্ড অর্ডার শেয়ার করেছেন এবং ফ্রান্সের বিরুদ্ধে আক্রোশ ভয়াবহ রূপ নিচ্ছে বলে মন্তব্য করেছেন।

[ad_2]