Press "Enter" to skip to content

দুষ্কৃতীদের স্বর্গরাজ্য হয়ে উঠেছে ঝাড়খণ্ড, বিচারককে দিনে-দুপুরে খুন ধানবাদে! কংগ্রেসের মুখে কুলুপ

ধানবাদঃ ের (Jharkhand) ধানবাদে (Dhanbad) সড়ক দুর্ঘটনায় এক বিচারকের মৃত্যুর মামলায় পুলিশ তিন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে। অটো চালক সহ তিন অভিযুক্তকে গিরিডি থেকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ খুনি অটোটিও উদ্ধার করেছে। চুরি করা অটো দিয়ে বিচারককে ধাক্কা দিয়ে খুন করা হয়েছিল। বুধবার বিচারক উত্তম আনন্দ (Uttam Anand) প্রাতঃ ভ্রমণে বেরিয়েছিলেন। সেই সময় পিছন থেকে একটি অটো এসে ওনাকে ধাক্কা মারে। এরপর অটো চালক সেখান থেকে পালিয়ে যায়।

https://platform.twitter.com/widgets.js

সেখানে উপস্থিত জনতা তড়িঘড়ি বিচারককে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা চলাকালীন ওনার মৃত্যু হয়। এরপর থেকে পুলিশ এই ঘটনাকে হত্যার ষড়যন্ত্রের হিসেবে তদন্ত শুরু করে। বিচারক কয়েকটি গুরুতর মামলার শুনানি করছিলেন। আশঙ্কা জাহির করা হচ্ছে, দুষ্কৃতীরা বিচারককে মামলা থেকে সরাতে এই ঘটনা ঘটিয়েছে।

পুলিশ এই ঘটনায় সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে। সিসিটিভিতে পরিস্কার দেখা যাচ্ছে যে, বিচারক উত্তম আনন্দ মন্থর গতিতে দৌড়াচ্ছিলেন। সেই সময় আচমকাই পিছন থেকে একটি অটো এসে ওনাকে ধাক্কা দেয়। এই ঘটনার পিছনে অনেকেই ষড়যন্ত্র দেখছে। বলে দিই, উত্তম আনন্দ হাজারীবাগের বাসিন্দা। ওনার বাবা আর ভাই হাজারীবাগের আইনজীবী। আর ওনার দুই শ্যালক আইএএস।

উত্তম আনন্দের এজলাসে বেশ কয়েকটি গুরুতর মামলার শুনানি চলছিল। ের শুটার অভিনব প্রতাপ সিংয়ের মামলারও শুনানি চলছিল। বলে দিই, অভিনব প্রতাপ সিং ধানবাদে ছোট-বড় অনেক কয়েকটি অপরাধিক গতিবিধিতে লিপ্ত। এছাড়া জেলে বন্দি ডজন খানে হত্যার সঙ্গে যুক্ত কুখ্যাত দুষ্কৃতী অমন সিংয়ের মামলার শুনানিও ওনার এজলাসে চলছিল।