Press "Enter" to skip to content

দেখা করবেন না উদ্ধব ঠাকরে, মমতা ব্যানার্জীকে না করে দিল শিবসেনা

[ad_1]

কলকাতাঃ তৃণমূল (All India Trinamool Congress) নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আজ তিন দিনের সফরে মুম্বাই যাচ্ছেন। সেখানে ওনার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray) আর NCP প্রধান শরদ পাওয়ারের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে। এছাড়াও ১ ডিসেম্বর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুম্বাইয়ের কিছু বড় শিল্পপতিদের সঙ্গে সাক্ষাৎ করতে পারেন। পশ্চিমবঙ্গে শিল্প টানার জন্য আর বিনিয়োগ আনার জন্যই মুখ্যমন্ত্রী শিল্পপতিদের সঙ্গে সাক্ষাৎ করবেন।

মহারাষ্ট্রে বর্তমানে মহাবিকাশ অঘাড়ি জোটের সরকার রয়েছে। এই জোটে শিবসেনা, কংগ্রেস আর NCP দল রয়েছে। তিনদিনের মুম্বাই সফরে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দেওয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শিবসেনা এবং NCP প্রধান উদ্ধব ঠাকরে ও শরদ পাওয়ারের সঙ্গে সাক্ষাৎ করবেন। কিন্তু তিনি কংগ্রেসের কোনও নেতার সঙ্গে সাক্ষাৎ করবেন না বলে জানা গিয়েছে।

মঙ্গলবার দুপুর তিনটে নাগাদ কলকাতা বিমান বন্দর থেকে বিশেষ বিমানে করে মুখ্যমন্ত্রী মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দেবেন। কিন্তু মুখ্যমন্ত্রীর বাণিজ্য নগরী সফরের আগেই একটি দুঃসংবাদ এসেছে। শিবসেনার তরফ থেকে জানানো হয়েছে যে, রাজ্যের মুখ্যমন্ত্রী তথা দলের প্রধান উদ্ধব ঠাকরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে পারবেন না। শিবসেনার তরফ থেকে বলা হয়েছে যে, মুখ্যমন্ত্রীর শারীরিক সমস্যার কারণেই এই মিটিং হচ্ছে না।

শিবসেনার তরফ থেকে এই বয়ান সামনে আসার পর তৃণমূলকে খোঁচা দিতে ছাড়নি বিজেপি। বঙ্গ বিজেপির পর্যবেক্ষক অমিত মালব্য একটি ট্যুইট করে তৃণমূলকে কটাক্ষ করেছেন। তিনি লিখেছেন, ত্রিপুরায় মুখ থুবড়ে পড়ার পর এমনই হওয়ার কথা ছিল।

https://platform.twitter.com/widgets.js

[ad_2]