Press "Enter" to skip to content

দেশদ্রোহী বলায় নিজের বাবার বিরুদ্ধে মোর্চা খুলল শেহলা রশিদ, বড়সড় অ্যাকশন নেওয়ার হুঁশিয়ারি

নয়া দিল্লীঃ ের () প্রাক্তন ছাত্রী ের () বিরুদ্ধে ওনার বাবা গুরুতর অভিযোগ করেছেন। ের বিরুদ্ধে ওনার বাবা আবদুল রশিদ শোরা ডিজিপির কাছে অভিযোগ করেছেন। আবদুল রশিদ শোরা কাশ্মীরের ডিজিপি দিলবাগ সিংকে চিঠি লিখে বলছেন যে, ওনার বাড়িতে দেশ বিরোধী গতিবিধি চলছে আর এই গতিবিধিতে যুক্ত। উনি এও দাবি করেছেন যে, ওনার মেয়ের কারণে ওনার প্রাণ নাশের আশঙ্কা দেখা দিয়েছে আর ওনার মেয়ে দেশদ্রোহী।

শেহলা রশিদের বাবা আবদুল শোরা দাবি করেছেন যে ওনার মেয়ে জম্মু কাশ্মীর পিপলস মুভমেন্টের জন্য তিন কোটি টাকা নিয়েছে। উনি শেহলা রশিদকে নিয়ে বলেন যে, শেহলা একটি এনজিও চালায় আর সেই এনজিও’র তদন্ত করা উচিৎ। সরকারি কাগজে সে নিজেকে বেকার বলে, তাহলে এত টাকা তাঁর কাছে কোথা থেকে আসছে সেই নিয়েও প্রশ্ন করেন আবদুল রশিদ শোরা। উনি বলেন, এসবের তদন্ত হওয়া উচিৎ। উনি বলেন, সবার জানা দরকার যে এই টাকা কোথা থেকে আসছে।

আরেকদিকে, শেহলা রশিদ নিজের বাবার সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছেন। শেহলা রশিদ বলেন, ‘আপনারা সবার আমার বাবা দ্বারা আমার আর আমার এবং বোনের বিরুদ্ধে আনা অভিযোগের ভিডিও দেখেছেন। পরিস্কার কথায় বললে তিনি নিজের বউকে পেটানো একজন ব্যক্তি। আমরা সর্বশেষে ওনার বিরুদ্ধে অ্যাকশন নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি আর ওনার এই অভিযোগ আমাদের অ্যাকশনের রিয়াকশন।”

https://platform.twitter.com/widgets.js

শেহলা রশিদের সম্প্রতি ট্যুইট দেখে এখন এটা বোঝা স্পষ্ট যে উনি এখন নিজের বাবাকেও ছাড়বেন না।