Press "Enter" to skip to content

দেশবাসীর কাছে জন্মদিনে এই ছয়টি বহুমূল্য উপহার চাইলেন প্রধানমন্ত্রী

নয়া দিল্লীঃ বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর () ৭০ তম জন্মদিন ছিল। গতকাল প্রধানমন্ত্রীকে দেশ আর গোটা বিশ্বের মানুষ শুভকামনা জানিয়েছেন, এবং ওনার দীর্ঘায়ু কামনা করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও গতকাল রাতে ওনাকে শুভেচ্ছা জানান মানুষদের ধন্যবাদ জানান।

প্রধানমন্ত্রী গতরাতে ১২ঃ৩৮ এ একটি ট্যুইট করে লেখেন, ‘গোটা ভারতের মানুষ এবং বিশ্বের অনেকেই আমাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। আমি সবাইকে ধন্যবাদ জানাই। আপনাদের এই শুভকামনা আমাকে আমাদের দেশের নাগরিকদের জীবন আরও সুন্দর করার দিশায় সেবা আর কাজ করার জন্য শক্তি দেবে।”

https://platform.twitter.com/widgets.js

আরেকটি ট্যুইটে প্রধানমন্ত্রী লেখেন, ‘অনেকেই জিজ্ঞাসা করেছেন যে, আমার জন্মদিনে আমি কি উপহার চাই। আমি আমার উপহারের তালিকা বানিয়েছি। আমি উপহার হিসেবে চাই আপনারা সবাই মাস্ক পরুন, সোশ্যাল ডিস্টেন্স ফলো করুন, দুই গজ দূরত্ব বজায় রাখুন। ভীর এলাকা থেকে দূরে থাকুন, নিজের ইমিউনিটি বাড়ান আর এই বিশ্বকে সুস্থ রাখুন।”

https://platform.twitter.com/widgets.js

জানিয়ে দিই, বিজেপির নেতা, কর্মী এবং মোদী ভক্তরা এই সপ্তাহে নরেন্দ্র মোদীর জন্মদিন হিসেবে সেবা সপ্তাহ পালন করার সংকল্প নিয়েছেন। দেশের প্রতিটি রাজ্যেই বিজেপির নেতা, কর্মীরা গাছ লাগিয়ে, স্বচ্ছতা অভিযান চালিয়ে এই সেবা সপ্তাহের পালন করছেন। আরেকদিকে, মধ্যপ্রদেশে গরিবদের প্রয়োজনীয় সামগ্রী বিতরণ থেকে শুরু করে, দিব্যাঙ্গদের হাত সাইকেল, চশমা সমেত অনেক প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হচ্ছে।

ভারতের প্রতিটি রাজনৈতিক ব্যাক্তিত্ব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গতকাল জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আরেকদিকে বিশ্বের তাবড় তাবড় নেতারাও গতকাল নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানান। আর ওনাদের মধ্যে অন্যতম ছিলেন রাশিয়ার রাষ্ট্রপতি, ইজরায়েলের প্রধানমন্ত্রী এবং আমেরিকার রাষ্ট্রপতি।