Press "Enter" to skip to content

দেশের জনগণকে আরো এক উপহার দিলো কেন্দ্রের মোদী সরকার

সকল ীয় জানেন ি দেশের সাধারন নাগরিকের কথা ভেবে অনেক বড় বড় সিদ্ধান্ত নিয়েছেন। তারা সব সময় লক্ষ্য রেখেছেন যে সাধারন মানুষের জানো কোনো রকম অসুবিধা না হয়। দেশের সাধারন মানুষ কে ভালো রাখায় তাদের মূল লক্ষ্য। তাই এবার সবাইকে চমকে দিয়ে এমন এক সিদ্ধান্ত নিয়ে নিলেন যেটা দের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট।

আরও পড়ুন- কেন দিল্লিবাসীর কাছে বিজেপিকে ভোট দেওয়ার অনুরোধ করবেন কেজরিওয়াল ?

সরকার এবার সকল ভারতবাসী কে ঋন দেবে তাদের স্বপ্নের বাড়ি বানানোর জন্য প্রধান মন্ত্রী আবাস যোজনার মাধ্যমে। শুধু তাই নয় সেই ঋনে যথেষ্ট পরিমানে ছাড় দেওয়া হবে বলে জানানো হয় সেই ছাড়ের অংক ২.৩ লক্ষ্য টাকা অব্দি হয়ে যাবে।যদি কোনো ব্যাক্তির বছরে ইনকাম ১৮ লক্ষ টাকা হয় তাহলে তিনি সহজেই ঋন পেতে পারবেন ৩/৪ বিএইচকে ফ্লাটের জন্য।

আরও পড়ুন- তৃণমূল শুন্য করে বিজেপিতে যোগ!জানেন কোথায় ?

এই ঋন দুটি মাধ্যমে দেওয়া হবে প্রথম বারে দেওয়া হবে ৬ থেকে ১২ লক্ষ টাকা এবং দ্বিতীয় বারে ১২ থেকে ১৮ লক্ষ্য টাকা।। আগে প্রথম ক্যাটাগরিতে বাড়ির মাপ ১২০ বঃ.মিঃ এবং দ্বিতীয় ক্যাটাগরিতে বাড়ির মাপ ১৫০ বঃ.মিঃ ছিল এখন সেটাকে বাড়িয়ে ১৬০ বঃ.মিঃ ও ২০০ বঃ.মিঃ করে দেওয়া হয়েছে। সরকারের ধারনা এর ফলে ে প্রতিটি নাগরিক তাদের নিজেদের বাড়ি বানাতে পারবেন এবং জনগনের মুখে হাসি ফুটবে।

আরও পড়ুন- পর পর ১৪ দিন কমলো পেট্রোল ও ডিজেলের দাম!

#অগ্নিপুত্র

[sg_popup id=”6″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.