Press "Enter" to skip to content

দেশের মেধাবী যুবকদের জন্য বড় সুযোগ, যোগ্যতা থাকলেই DRDO তে চাকরির সুবর্ণ সুযোগ

প্রতিরক্ষা গবেষণা ও উন্নয়ন সংস্থা () জুনিয়র রিসার্চ ফেলো (JRF) নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের শেষ তারিখের আগে অনলাইনের মাধ্যমে তাদের প্রতিক্রিয়া জমা দিতে হবে। এই নিয়োগের জন্য আবেদনের শেষ তারিখ 29 অক্টোবর 2021। অনলাইন আবেদন লিঙ্কটি নিচে দেওয়া আছে।

BE / B.Tech Can Apply 2021

BE / B.Tech 2021 সম্পূর্ণ করা যুবক যুবতীরা এই নিয়োগের জন্য আবেদন করতে পারেন। এই নিয়োগের জন্য আবেদনকৃত প্রার্থীদের বয়স 28 বছরের উপরে অতিক্রম করা উচিত নয়। প্রার্থীদের ক্ষেত্রে এই সর্বোচ্চ বয়সসীমা শিথিলযোগ্য।এই নিয়োগের জন্য আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের কম্পিউটার বিজ্ঞান/ অন্যান্য প্রাসঙ্গিক ক্ষেত্রে B.E/ B.Tech এর ্যতা থাকতে পারে বলে আশা করা হচ্ছে।

DRDO JRF বেতন:
নির্বাচিত প্রার্থীরা বোর্ডের নিয়ম অনুযায়ী প্রতি মাসে ৩১,০০০/- টাকার “উপবৃত্তি” হিসাবে বেতন পাওয়ার যোগ্য।

DRDO JRF নির্বাচন প্রক্রিয়া:
প্রার্থীদের ব্যক্তিগত সাক্ষাৎকারের জন্য (অফলাইন/অনলাইন) যোগ্যতার প্রয়োজনীয়তা পূরণ, গেট স্কোরের যোগ্যতা ইত্যাদি বিষয়ের উপর ভিত্তি করে তালিকাভুক্ত করা হবে। ইন্টারভিউ এবং অন্যান্য বিবরণ বোর্ড দ্বারা পরে জানানো হবে।

DRDO JRF নিয়োগ 2021 এর জন্য কিভাবে আবেদন করবেন:

DRDO নিয়োগ ও মূল্যায়ন কেন্দ্রের অফিসিয়াল ওয়েবসাইটে যান। সর্বশেষ ট্যাবে যান এবং “রিক্রুটমেন্ট অ্যান্ড অ্যাসেসমেন্ট সেন্টার (আরএসি) -এ ক্লিক করুন, দিল্লি জুনিয়র রিসার্চ ফেলোশিপে্য (জেআরএফ) জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আহ্বান করতে হবে।

চাকরির বিবরণ সাবধানে পড়ুন, যদি আপনি যোগ্য হন তাহলে আবেদন করুন অনলাইন লিঙ্কে। আপনার বিবরণ পূরণ করুন এবং জমা দিন। ভবিষ্যতে ব্যবহারের জন্য আপনার আবেদনের একটি প্রিন্ট আউট নিন।