Press "Enter" to skip to content

দেশের সাথে গদ্দারি ইমরানের বন্ধু তথা পরামর্শদাতার, পাকিস্তানের টাকা মেরে চারটি দেশে বানাল বিপুল সম্পত্তি


নয়া দিল্লীঃ পাকিস্তানি (Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) সচিব রুপে নিযুক্ত অবসর প্রাপ্ত লেফটিনেন্ট জেনারেল অসীম বাজওয়া () নিজের পদ থেকে ইস্তফা দিলেন। অসীম বাজওয়ার বিরুদ্ধে দুর্নীতির বড়সড় অভিযোগ উঠেছে। যদিও, তিনি চীন-পাকিস্তান আর্থিক করিডোরের প্রধান হিসেবে নিজের কাজ জারি রাখবেন।

পাকিস্তান মিডিয়ার সাথে কথা বলার সময় অসীম বাজওয়া নিজের ইস্তফার কথা ঘোষণা করেছেন। পাকিস্তানের প্রাক্তন সেনা অসীম বাজওয়ার ইস্ফতার পর ওনার টিম ওনার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে, অসীম বাজওয়া বলেছেন, পরিবারের পরামর্শের পরই তিনি পরামর্শদাতা পদ থেকে ইস্তফা দেন। উনি বলেন, আমি আমার সমস্ত নজর এখন CPEC এর উপর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমার হিসেবে CPEC প্রকল্পে আরও বেশি করে নজর দেওয়া উচিৎ।

পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানের খুবই ঘনিষ্ঠ বলে পরিচিত অসীম বাজওয়া বলেন, সরকারের তথ্য উইঙ্গে আরও অনেক যোগ্য মানুষ আছে, আর এই কারণে আমি আমার সমস্ত নজর CPEC এর উপর দিতে চায়। উনি বলেন, CPEC নিয়ে একটি উৎকৃষ্ট টিম গঠন করেছেন আর গোটা মন্ত্রীমণ্ডল CPEC প্রোজেক্টে বিশেষ নজর দিচ্ছে। দুর্নীতিতে অভিযুক্ত অসীম বাজওয়া বলেন, আমার কাছে সম্পত্তি সম্বন্ধিত সমস্ত ডকুমেন্ট আছে। একজন পাকিস্তানি নাগরিক হিসেবে যেকোন জায়গায় আমি আমার সমস্ত নথি দেওয়ার জন্য প্রস্তুত।

আর চীন-পাকিস্তান ইকোনমিক করিডোরের সভাপতি পদে থাকাকালীন বাজওয়ার বিরুদ্ধে কয়েক শ কোটি টাকা তছরুপের অভিযোগ উঠেছে।  উনি দেশের সাথে গদ্দারি করে দেশে ৯৯ টি কোম্পানি আর ১৩৩ টি রেস্তোরাঁ বানিয়ে ফেলেছেন। রিপোর্ট অনুযায়ী, বাজওয়ার পরিবার চারটি দেশে ছড়িয়ে ছিটিয়ে আছে। এই রিপোর্ট সামনে আসার পর পাকিস্তানে চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

The post দেশের সাথে গদ্দারি ইমরানের বন্ধু তথা পরামর্শদাতার, পাকিস্তানের টাকা মেরে চারটি দেশে বানাল বিপুল সম্পত্তি first appeared on India Rag.