Press "Enter" to skip to content

ধর্ষকদের প্রাইভেট পার্ট কেটে আনো, দেব নগদ ২৫ লক্ষ টাকা ঘোষণা এই হিন্দু সংগঠনের

বারাণসীঃ উত্তর প্রদেশের হাথরসে () দলিত যুবতীকে ধর্ষণ করে তাকে হত্যা করার ঘটনায় গোটা দেশ তোলপাড়। এই অমানবিক আর নৃশংস ঘটনার পর দেশে মহিলাদের সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে। এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সর্বত্র মানুষ ক্ষোভে ফেটে পড়েছে। আরেকদিকে, বিরোধীরা যোগী সরকারকে এই ঘটনা নিয়ে লাগাতার আক্রমণ করে চলেছে।

এই ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সাথে কথা বলেন। আর এরই মধ্যে বারাণসীতে বিশ্ব হিন্দু সেনার () বিতর্কিত বয়ান সামনে এসেছে। বিশ্ব হিন্দু সেনার প্রধান অরুণ পাঠক () এই ঘটনায় অভিযুক্তদের পুরুষাঙ্গ কেটে আনতে পারলে ২৫ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছেন।

অরুণ পাঠক

জানিয়ে দিই, বিশ্ব হিন্দু সেনার প্রধান অরুণ পাঠক হামেশাই নিজের বিতর্কিত বয়ানের জন্য চর্চায় থাকেন, কিছুদিন আগে অরুণ পাঠক আর তাঁর কর্মীদের বিরুদ্ধে এক নেপালি যুবককে ন্যাড়া করানোর অভিযোগ উঠেছিল। যদিও পরে জানা যায় যে, যাকে ন্যাড়া করা হয়েছিল সে ভারতীয় নাগরিক আর পয়সার লোভে নেপালি সেজেছিল।

আরও একবার অরুণ পাঠক সোশ্যাল মিডিয়ায় নিজের বয়ান ভাইরাল করেছেন, সেখানে তিনি যোগী সরকারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করে দোষীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি তুলেছেন। এর সাথ সাথে তিনি বিতর্কিত বয়ানও দিচ্ছেন।