Press "Enter" to skip to content

ধর্ষণের জেরে গর্ভবতী ১৩ বর্ষীয় নাবালিকা! গ্রেফতার নাবালিকার ৬০ বর্ষীয় দাদু আব্দুল হামিদ

মানুষ ও পশুর মধ্যে যে মূল পার্থক্য থাকে তা চেতনার। তবে বর্তমান সময়ে ভারতে এমন জঘন্য কট্টরপন্থীদের সংখ্যা ব্যাপক বেড়েছে যাদের তুলনা পশুর সাথে করাটাও অনুচিত। চাঞ্চল্যকর খবর থেকে এসেছে যেখানে ১৩ বছরের এক নাবালিকাকে ধর্ষন করা হয়েছে। সবথেকে লজ্জাজনক বিষয় এই যে, নাবালিকা তার দাদুর দ্বারা সে ের শিকার হয়েছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, আসামের কামপুরের নাগাঅন জেলায় এই কান্ড ঘটেছে। পুলিশ ীকে গ্রেফতার করেছে। নাবালিকা ৭ মাসের গর্ভবতী ও অসুস্থ। নাবালিকার মা বাবা অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করিয়েছে। শুক্রুবার দিন কামপুর পুলিশ স্টেশনে FIR দায়ের হওয়ার পর পুলিশ ঘটনার তদন্তে নামে।

আপাতত পুলিশ আব্দুল হামিদ নামের অভিযুক্তকে গ্রেফতার করেছে। আব্দুল হামিদের বয়স ৬০ বছর বলে জানা গেছে। নাবালিকা আব্দুল হামিদের দ্বারা হওয়া শোষণের বিষয়ে প্রথম দিকে তার মা বাবাকে জানায়নি। পরবর্তীকালে মেয়ের শারীরিক দেখে তাদের সন্দেহ জাগে।

এরপর নাবালিকাকেলাগাতার জিজ্ঞাসাবাদ করা হলে সে ঘটনা জানায়। পসকো আইনের ধারায় পুলিশ আব্দুল হামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। প্রসঙ্গত , দেশে এই ধরণের ঘটনা প্রথম নয় এর আগেও দেশের অন্যান্য প্রান্ত থেকে এমন জঘন্য সম্প্রতি বহুবার সামনে এসেছে।