Press "Enter" to skip to content

ধর্ষিতার পরিবারের ছবি শেয়ার করার অপরাধে রাহুল গান্ধীর অ্যাকাউন্ট সাসপেন্ড করল টুইটার

নয়া দিল্লীঃ এই মুহূর্তের বড় খবর। কংগ্রেস তথা কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীর () টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করল কর্তৃপক্ষ। কংগ্রেসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে এই কথা জানানো হয়েছে। সেখানে জানানো হয়েছে যে, সাময়িক ভাবে রাহুল গান্ধীর টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছে। তবে তিনি বাকি সোশ্যাল প্লাটফর্ম থেকে নিজের প্রতিবাদ চালিয়ে যাবেন।

https://platform.twitter.com/widgets.js

উল্লেখ্য, দিল্লীতে নাবালিকার এবং হত্যার কাণ্ডের প্রতিবাদ জানাতে নির্যাতিতার বাড়িতে গিয়েছিলেন রাহুল গান্ধী। সেখানে তিনি নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলেন, এবং নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে তোলা একটি ছবি টুইটারে শেয়ার করেন। এরপরই বিজেপির তরফ থেকে ওনাকে তুমুল আক্রমণ করা হয়।

ওনাকে আক্রমণ করার কারণ হল, তিনি নির্যাতিতার পরিবারের পরিচয় ফাঁস করে দিয়েছিলেন। যা আইনের লঙ্ঘন। ভারতীয় আইন অনুযায়ী, নির্যাতিতা বা নির্যাতিতার পরিবারের সদস্যদের পরিচয় ফাঁস করা যায় না। আর রাহুল গান্ধী এই আইনই ভঙ্গ করেছিলেন।

এরপর শনিবার টুইটারের তরফ থেকে রাহুল গান্ধীর টুইটার অ্যাকাউন্ট থেকে নির্যাতিতার পরিবারের সঙ্গে তাঁর ছবি ডিলিট করা হয়। আর এখন ওনার অ্যাকাউন্ট সাময়িক ভাবে সাসপেন্ড করা হয়েছে টুইটার থেকে।